মঙ্গলবার, মার্চ ২৮, ২০২৩

স্বাস্থ্য-চিকিৎসা

আমাদের ছেলেরা খেলার জন্য মাঠে যেতে প্রস্তুত ক্রীড়া শিক্ষকদেরকে ও বাঁশি হাতে মাঠে যেতে হবে। বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে... এমপি ছেলুন।

আমাদের ছেলেরা খেলার জন্য মাঠে যেতে প্রস্তুত ক্রীড়া শিক্ষকদেরকে ও বাঁশি হাতে মাঠে যেতে হবে। বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে… এমপি ছেলুন।

আমাদের ছেলেরা খেলার জন্য মাঠে যেতে প্রস্তুত ক্রীড়া শিক্ষকদেরকে ও বাঁশি হাতে মাঠে যেতে হবে। বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে… এমপি ছেলুন। চুয়াডাঙ্গা প্রতিনিধি – ‘এসো সবাই মিলে খেলা করি, মাদক মুক্ত সমাজ গড়ি’-এই স্লোগানকে সামনে রেখে গতকাল সকাল ১১ টার সময়, চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয় (ভিজে স্কুল) প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে চুয়াডাঙ্গার জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, এসময় ছেলুন জোয়ার্দ্দার এমপি বলেনবিস্তারিত
error: Content is protected !!