শনিবার, এপ্রিল ২০, ২০২৪

দোষীর গ্রেপ্তার ও শাস্তি চাইলেন বাচ্চু, এক হলেন তারকারাও

রাজধানীর ফার্মগেট এলাকায় পুলিশের পোশাক পরিহিত এক ব্যক্তির বিরুদ্ধে ইভটিজিং ও প্রাণনাশের হুমকির অভিযোগ করেন তেজগাঁও কলেজের থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক লতা সমাদ্দার। এ ঘটনায় শেরে বাংলা নগর থানায় গতকাল শনিবার একটি অভিযোগ দায়ের করেছেন তিনি।

অভিযোগে শিক্ষিকা জানান, সেজান পয়েন্টের সামনে এক পুলিশ সদস্য স্টার্ট বন্ধ করে রাখা মোটরসাইকেলের ওপর বসে ছিলেন। কপালে টিপ পরায় ওই পুলিশ সদস্য তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং লতা সমাদ্দারের গায়ের ওপর দিয়ে গাড়ি চালিয়ে প্রাণনাশের চেষ্টা করেন। তিনি সরে গিয়ে প্রাণ বাঁচাতে পারলেও বাইকের নিচে পড়ে আঘাত পান।

এ ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বীর মুক্তিযোদ্ধা ও বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। আর তার সঙ্গে কণ্ঠ মিলিয়ে একমত শোবিজ অঙ্গনের অনেকেই।

কিংবদন্তি এই নাট্যজন তার ফেসবুকে দোষীকে গ্রেপ্তার ও শাস্তির দাবি জানিয়ে লিখেছেন, ‘কলেজ শিক্ষক লতা সমাদ্দারকে কপালে টিপ পড়ার জন্য ঢাকার রাস্তায় একজন পুলিশ শারীরিকভাবে হেনস্থা করে প্রাণনাশের চেষ্টা চালিয়েছে। আমরা কি ধ্বংসের প্রান্তসীমায় এসে দাড়িয়েছি! দোষীকে গ্রেপ্তার ও শাস্তি দাবি করছি।’

নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর এমন পোস্টের নিচে মন্তব্য করেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, নুনা আফরোজ, তারিন জাহান, কামাল বায়েজিদ, কাওসার চৌধুরীসহ অনেকে। সবাই এ ঘটনার তীব্র প্রতিবাদ ও দোষীর শাস্তি চেয়েছেন।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: