শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

চিত্রনায়িকা হতে চান না দীঘি

ছোট দীঘি বড় হয়েছেন। নায়িকা হিসেবে নাম লিখিয়েছেন সিনেমায়। একসময়কার সেই শিশুশিল্পী দীঘি এখন চিত্রনায়িকা। তবে নিজেকে সিনেমার চিত্রনায়িকা হিসেবে পরিচিত করতে চান না প্রার্থনা ফারদিন দীঘি। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে দীঘি বলেন, চিত্রনায়িকা হওয়াটা সহজ। সিনেমা করছি চিত্রনায়িকা হয়ে কিন্তু অভিনেত্রী সবার নামের শেষে যোগ হয় না। এটা অনেক কঠিন। অভিনয় জেনে কাজ করলে তখনই অভিনয়ে দক্ষ হয়। তখন কাউকে বলা যায় অভিনেত্রী।

তিনি বলেন, চিত্রনায়িকা হওয়া অনেক সাধনার বিষয়। এ জন্য পর্দায় অভিনয় দিয়ে দর্শকের কাছ থেকে শুনতে হয়, অসাধারণ অভিনয় করেছি। আমরা অনেক চিত্রনায়িকা দেখেছি, কিন্তু সবার নামের পাশে অভিনেত্রী বসে না। আমি স্বপ্ন দেখি আমার নামের পাশে অভিনেত্রী শব্দটা একদিন বসবে। আমি দক্ষ অভিনয়ের সেই চরিত্রের চ্যালেঞ্জ নিতে চাই।

তার ভাষায়, চিত্রনায়িকা হয়ে গেলে গুজব আসবেই। প্রথম দিকে মানিয়ে নিতে কষ্ট হতো। পরে মনে হয়েছে, চিত্রনায়িকাদের গুজবই স্বাভাবিক। রিউমার মানে আমি চিত্রনায়িকা হিসেবে ওপরে উঠছি, সবাই আমাকে আরও বেশি চিনছে, আমাকে নিয়ে কথা বলছে, এখন এসব মানিয়ে নিয়েছি। রিউমার সব সময় রিউমারই থাকে। যখন সুযোগ আসে আমি তার ব্যাখ্যা করি। তবে একই বিষয় নিয়ে ধারাবাহিক রিউমার পছন্দ হয় না।’



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: