শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

কলারোয়াবাসীর জন্য ঈদের শুভেচ্ছা জানালেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু

কলারোয়াবাসীর জন্য ঈদের শুভেচ্ছা জানালেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু

স্টাফ রিপোর্টার,কলারোয়া(সাতক্ষীরা):কলারোয়া উপজেলাবাসীকে “পবিত্র ঈদুল ফিতর” এর শুভেচ্ছা জানিয়েছেন কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। সেই সাথে দেশ-বিদেশে সকল শ্রেণী পেশার মানুষকেও তিনি এই ঈদ শুভেচ্ছা বার্তা দিয়েছেন।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, “পবিত্র ঈদুল ফিতর” সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি। রমজানের দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো আনন্দময় পুরস্কার, পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-গরীব ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়, ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতিজন অনেক’কেই করোনা কালীন সময়ে আমরা হারিয়েছি,-তাদের আত্মার মাগফিরাত কামনা করি এবং যারা এখনও অসুস্থ আছেন তাদের সুস্থতা কামনা করি, দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ, প্রায়ই দুই বছর পরে আল্লাহ পাকের অশেষ রহমতে আমরা আজ কিছুটা প্রাণ খুলে শ্বাস নিতে পারছি, এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে, সকল ভেদাভেদ ভুলে গিয়ে এবারের ঈদের আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান তিনি।

তিনি শুভেচ্ছা বার্তায় আরও বলেন, আমার উপজেলার অসহায় কিংবা গরীব মানুষের ঈদ খাদ্য সামগ্রীর প্রয়োজনে আমার এবং আমার প্রশাসনের পক্ষ থেকে বিতরণের ব্যবস্থা নেওয়া হয়েছে, যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে খুশীর এই ঈদ উদযাপন করতে পারে। তিনি এসময় সরকারের পাশাপাশি এলাকার বিত্তবানদেরকে এগিয়ে আসার আহবান জানান।

“ঈদুল ফিতর”র মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্ব সমাজ, দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ভাগাভাগি করে নিই। পরম করুণাময় আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা। সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক।

সকলের প্রতি ঈদের শুভেচ্ছা জানাই। “ঈদ মোবারক”।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: