শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

পিরোজপুরে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ব্যক্তির মৃতদেহ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ভাণ্ডারিয়ায় উপজেলায় কঁচা নদীতে সিমেন্টসহ ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ কাউয়ুম খানের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে জেলার ভাণ্ডারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়নের কঁচা নদীর পশ্চিম জুনিয়া গ্রামসংলগ্ন স্থান থেকে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিহত কাউয়ুমের লাশ উদ্ধার করে। নিহত কাউয়ুম খান (৩৭) বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার বাসান্ডা গ্রামের শহীদ খানের ছেলে এবং ডুবে যাওয়া রায়হান-২ নামের ট্রলারটি মালিক।

ভাণ্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, বৃহস্পতিবার রায়হান-২ নামের ট্রলারটি মোংলা থেকে সিমেন্টবোঝাই করে বরিশালের উদ্দেশে যাচ্ছিল। পথে বিশ্রাম নিতে বৃহস্পতিবার সন্ধ্যায় ভাণ্ডারিয়া উপজেলার কঁচা নদীর পশ্চিম জুনিয়া গ্রামের রাস্তাসংলগ্ন বেড়িবাঁধের পাশে স্থানে নোঙর করে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ কঁচা নদীর তীরবর্তী ট্রলার নোঙর করা এলাকা থেকে প্রায় ২০-২৫ শতাংশ জমি নদীতে ডুবে যায়। এ সময় সেখানে নোঙর করা ট্রলারটিও ডুবে যায়।

এ সময় ওই ট্রলারে থাকা ট্রলার মালিক কাউয়ুম নিখোঁজ হলেও ট্রলারে থাকা এর চালক আ. মান্নান (৬৫) ও হেলপার ফয়সাল বেপারি (১৫) সাঁতরে ওপরে উঠে যায়। ওসি এসএম মাকসুদুর রহমান আরো জানান, নিখোঁজের পর থেকে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি নিখোঁজ কাইয়ুমের সন্ধান করে আজ শুক্রবার সকালে নদী থেকে কাউয়ুমের মরদেহ উদ্ধার করে। পরে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: