শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

সাতক্ষীরায় কমিউনিটি ক্লিনিকে ওষুধ ছিনতাইকালে বঁাধা দেওয়ায় স্বাস্থ্য সহকারিকে কুপিয়েছে দুর্বৃত্তরা

সাতক্ষীরায় কমিউনিটি ক্লিনিকে ওষুধ ছিনতাইকালে
বঁাধা দেওয়ায় স্বাস্থ্য সহকারিকে কুপিয়েছে দুর্বৃত্তরা

সাতক্ষীরা সংবাদদাতা।।
সাতক্ষীরায় কমিউনিটি ক্লিনিকে ওষুধ ছিনতাইকালে বঁাধা দেওয়ায় কামরুল ইসলাম নামের এক স্বাস্থ্য সহকারিকে কুপিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (১৩ জুন) সকাল ১০টার দিকে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত কামরুল ইসলামকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় বেলাল হোসেন নামের এক যুবককে আটক করেছে।
অহত স্বাস্থ্য সহকারি কামরুল ইসলাম (৩২) সাতক্ষীরার তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের সাংবাদিক নজরুল ইসলামের ছেলে। আটককৃত যুবক বেলাল হোসেন সাতক্ষীরার পাটকেলঘাটার থানার যুগিপুকুরিয়া গ্রামের বাসিন্দা।
তালা হেলথ এ্যাসোসিয়েশনের সভাপতি ইমরান হোসেন জানান, যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে সিএইচসিপি হিসেবে দায়িত্ব পালন করছিলেন সূবর্ণা বিশ্বাস। তিনি মাতৃত্বকালীন ছুটিতে থাকায় তার পরিবর্তে দায়িত্ব পালন করছেন কামরুল ইসলাম। সকালে স্থানীয় বাসিন্দা বেলাল হোসেনের নেতৃত্বে ৪/৫ সন্ত্রাসী ক্লিনিক থেকে ওষুদ ছিনতাইয়ের চেষ্টা চালায়। এসময় কামরুল ইসলাম বঁাধা দিলে তাকে দঁা দিয়ে মাথায়, হাতে ও বুকে কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। স্থানীয়রা গুরুতর আহত কামরুল ইসলামকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।
সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ ফয়সল আহমেদ জানান, কামরুল ইসলামের মাথায় ও হাতে কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। তবে এখন তিনি আশঙ্কামুক্ত।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কা ন কুমার রায় জানান, হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে বেলাল হোসেনকে আটক করা হয়েছে। হামলার ঘটনায় জড়িত বাকিদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ওসি আরও জানান, এঘটনার আগে বেলাল হোসেন যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি সুবর্ণা বিশ্বাসকে বিরক্ত করত। সুবর্ণা এব্যাপার থানায় একটি জিডিও করেছিল। সব বিষয়কে মাথায় রেখে আইনগত ব্যবস্থা নেওযা হবে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: