শনিবার, জুন ২৫, ২০২২

খুলনা মহিলা মাদরাসার দাখিল পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়ানুষ্ঠান

খুলনা প্রতিনিধি: খুলনা মহিলা আলিয়া ফাজিল মডেল মাদরাসার দাখিল ২০২২ শিক্ষা বর্ষের পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও প্রবেশ পত্র প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় মাদরাসার হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও মাদরাসার গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান মিজান।

খুলনা মহিলা আলিয়া ফাজিল মডেল মাদরাসার অধ্যক্ষ মো: ছালেহ আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিষেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা চেম্বারের পরিচালক ও মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, মাদরাসার গভর্নিং বডির সদস্য মো: মফিদুল ইসলাম টুটুল।

খুলনা মহিলা আলিয়া ফাজিল মডেল মাদরাসার প্রভাষক হাফিজা খাতুনের পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, মাদরাসার গভর্নিং বডির সদস্য ও সাবেক কাউন্সিলর হালিমা ইসলাম, ডা: নাঈমা রহমান, জি এম শহীদুল ইসলাম, শিক্ষক মো: আজিজুর রহমান। দোয়া অনুষ্ঠন পরিচালনা করেন হযরত মাওলানা আহাজ্ব ইব্রাহিম ফায়জুল্লাহ, পবিত্র কোরআন তেলওয়াত করেন মো: মাহবুবুর রহমান। অনুষ্ঠানে মাদরাসা কমিটির নিকট উপহার তুলে দেন শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীদের মাঝে পরিক্ষার প্রবেশ পত্র ও পরিক্ষার উপকরণ বিতন করা হয়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: