শনিবার, জুন ২৫, ২০২২

কলারোয়ায় জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম শুরু

কলারোয়ায় জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম শুরু

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি \
সাতক্ষীরার কলারোয়ায় জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম শুরু হয়েছে। বুধবার (১৫ জুন) উপজেলা নির্বাহী অফিসার (ইউ.এন.ও.) রুলী বিশ্বাসের সরকারি বাসভবন থেকে জনশুমারি ও গৃহগণনা শুরু হয়। সেসময় ইউ.এন.ও. রুলী বিশ্বাস, পরিসংখ্যান অফিসার তাহের মাহমুদ সোহাগ ও পরিসংখ্যান দপ্তরের সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
পরিসংখ্যান অফিসার তাহের মাহমুদ সোহাগ জানান, ‘১৫ জুন হতে ২১ জুন ২০২২ইং পর্যন্ত সারাদেশে জনশুমারি ও গৃহগণনা অনুষ্ঠিত হচ্ছে। উপজেলাব্যাপী এ কার্যক্রম শুরু হয়েছে। বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করা হচ্ছে। শুমারি কর্মীকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করুন।’ এর আগে গত কয়েকদিন ধরে জনশুমারি ও গৃহগণনা উপলক্ষে কলারোয়া উপজেলাব্যাপী লিফলেট বিতরণ ও মাইকিং-এ প্রচারণা চালানো হচ্ছে।
এ দিকে গত মঙ্গলবার(১৪ জুন) সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবীর এলক্ষে কলারোয়ায় লিফলেট বিতরণ করেন। উপজেলা নির্বাহী অফিসার (ইউ.এন.ও.) রুলী বিশ্বাস, থানার অফিসার ইনচার্জ (ও.সি.) নাসির উদ্দিন মৃধাসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের কর্মকর্তারাও লিফলেট বিতরণ করেন। এ ছাড়া ইতোমধ্যে বিভিন্ন ইউনিয়নে জনশুমারি ও গৃহগণনা উপলক্ষে সংশ্লিষ্টদের প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: