শনিবার, জুন ২৫, ২০২২

ফুটবল খেলা দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত, আহত ৩

ফুটবল খেলা দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত, আহত ৩

ইমরান হোসেন চুয়াডাঙ্গা প্রতিনিধি (২২-০৬-২২)
চুয়াডাঙ্গার দামুড়হুদায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক স্কুলছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩ জন।
আজ বুধবার বিকেল সাড়ে ৩ টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের কাঠালতলায় ওই ঘটনা ঘটে। নিহত ১১ বছর বয়সী সুমন আলী একই উপজেলার জয়রামপুর গ্রামের কুঠিরপাড়ার কৃষক বাবলু রহমানের ছেলে। সে জয়রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। আহতরা হলো-জয়রামপুর গ্রামের কুঠিরপাড়ারর তারা মিয়ার ছেলে তামিম হোসেন (১১), একই পাড়ার আরিফুল ইসলামের ছেলে ইমন আলী (১০) ও শেখপাড়ার সাইফুল ইসলামের ছেলে ফখরুদ্দিন (১২)। তামিম ও ইমন জয়রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ও ফখরুদ্দিন জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।
বিষয়টি নিশ্চিত করেছেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ।
স্থানীয়দের বরাতে তিনি জানান, বিকেলে জয়রামপুর গ্রামের মাঠে মোটরসাইকেলযোগে ফুটবল খেলা দেখতে যাচ্ছিল সুমন ও তার তিন বন্ধু তামিম, ফখরুদ্দিন ও ইমন। ফখরুদ্দিন মোটরসাইকেল চালাচ্ছিল। এসময় তারা জয়রামপুর কাঠালতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় তারা। তাদের মধ্যে সুমন, ফখরুদ্দিন ও তামিমকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয় স্থানীয়রা। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষনা করেন। আহত ইমন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।
সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সাদিয়া মা-আরিজ জানান, হাসপাতালে নেয়ার আগেই মারা গেছে সুমন। আহত তামিম ও ফখরুদ্দিনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।
ওসি আরও জানান, দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: