শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

স্বল্প পোশাকে নুসরাত, আপত্তিকর মন্তব্যের ছড়াছড়ি

একদিকে তিনি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী, অন্যদিকে সংসদ সদস্য। সবমিলে মানুষের কাছে তার বিশেষ ভাবমূর্তি রয়েছে। এরপরও তাকে নিয়ে সমালোচনাই হয় বেশি। ব্যক্তিগত জীবনের বিভিন্ন কর্মকাণ্ডের জন্য কটাক্ষের মুখে পড়তে হয় তাকে।

বলছি টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের কথা। মা হওয়ার পর পুনরায় মেদ ঝরিয়ে ফেলেছেন তিনি। একেবারে স্লিম ফিগারে ফিরে এসেছেন। যদিও তার এই রোগা চেহারা পছন্দ করছে না ভক্তরা। কিন্তু নুসরাত নিজের আদর্শেই চলেন সবসময়।

শনিবার (১৬ জুলাই) ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন নুসরাত। যেখানে দেখা যায়, বিছানায় শুয়ে আছেন অভিনেত্রী। তার পরনে রয়েছে সাদা টপ ও শর্ট জিনস। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলাদা দৃষ্টিকোণ থেকে’।

এই ছবির মন্তব্যের ঘরে বইছে সমালোচনার ঝড়। একজন সংসদ সদস্য হয়ে কীভাবে এমন ছবি শেয়ার করেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। আবার কেউ তো তাকে পর্ন তারকা মিয়া খলিফার সঙ্গেও তুলনা করে ফেলেছেন। এমনকি পর্নগ্রাফিতে অভিনয়ের পরামর্শও দিয়েছেন এক অনুসারী।

এবারই প্রথম নয়, প্রায়শই এমন ঘটনার মুখোমুখি হন নুসরাত। খোলামেলা ছবি দেন, আর সেটা দেখে অনুসারীরা তীব্র সমালোচনা করেন। অধিকাংশ মন্তব্যই হয় আপত্তিকর, ইঙ্গিতপূর্ণ। যদিও এসব মন্তব্যে ভ্রূক্ষেপ করেন না অভিনেত্রী।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: