শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

নিজস্ব প্রতিনিধিঃ

সান্তাহারে সাড়ে ছয় হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪!!

                            সান্তাহারে সাড়ে ছয় হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪!!

মিরু হাসান বাপ্পী বগুড়া জেলা সংবাদদাতা ১৭ অগাস্ট ২০২২খ্রিঃ বগুড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের(ডিএনসি) অভিযানে ৬ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার ভোর ৫ টা থেকে ৩ ঘন্টাব্যাপী চলা এক অভিযানে জেলার আদমদীঘি উপজেলার নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কে পোওতা রেলগেইট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। অভিযান পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া জেলা কার্যালয়ের উপপরিচালক রাজিউর রহমান।

গ্রেফতার হওয়া ওই ৪ জন হলেন – বগুড়া সদরের দক্ষিণ কাটনারপাড়ার এইচ এম সিদ্দিকীর ছেলে সাফিউল সিদ্দিকী ওরফে সাফি (৩৪), সোনাতলা উপজেলার পূর্ব তোকমী এলাকার মৃত জহুরুল ইসলামের ছেলে মাইনুল ইসলাম (৪২), একই উপজেলার শালিখা এলাকার জহুরুল ইসলামের ছেলে আব্দুল গফুর (১৯) এবং শিবগঞ্জ উপজেলার মহাস্থান নামাপাড়ার সাদেক আলীর ছেলে উজ্জ্বল হোসেন (৩৪)।

বুধবার বেলা ১২ টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া জেলা কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গোপন সংবাদে ভিত্তিতে বুধবার ভোর ৫ টার দিকে বগুড়ার আদমদিঘী উপজেলার নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কের পোওতা রেলগেইটের অব্যবহৃত হাইওয়ে পুলিশ বকক্সের সামনে রাস্তায় চেক পোস্ট বসানো হয়। কিছুক্ষণ পর সোয়া ৫ টার দিকে বগুড়ার দিক থেকে আসা একটি প্রাইভেট কার(ঢাকা) মেট্রো-গ-৩৫-১১৪১ সন্দেহমূলক আটকানো হয়। তখন তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের সন্দেহ হলে মাইক্রোবাস তল্লাশী করা হয়। এসময় মাইক্রোবাসে থাকা সাফিউল ওরফে সাফি, মাইনুল ইসলাম ও আব্দুল গফুরের কাছ থেকে ২৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। সেই সাথে মাইক্রোবাসটি জব্দ করা হয় এবং ড্রাইভার উজ্জ্বল হোসেনকেও আটক করা হয়।

পরে আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে সদরের দক্ষিণ কাটনার পাড়ার গ্রেফতার হওয়া সাফিউল সিদ্দিকীর বাড়িতে তল্লাশি করে আরো ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া জেলা কার্যালয়ের উপপরিচালক রাজিউর রহমান জানান, গ্রেফতার হওয়া ওই ৪ আসামী দীর্ঘদিন থেকেই জেলার বিভিন্ন জায়গায় মাদক কেনাবেচা করে আসছিলো। বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। সেই সাথে পুরো চক্রকে ধরতে তাদের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

তিনি আরো জানান, আসামীদের আদমদীঘি থানায় হস্তান্তর করা হবে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: