মঙ্গলবার, জানুয়ারি ৩১, ২০২৩

নিজস্ব প্রতিনিধি

ইমরান খান গুলিবিদ্ধ

পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান গুলিবিদ্ধ হয়েছেন। তাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজের প্রতিবেদনে বলা হয়, আজ বৃহস্পতিবার চলমান লং মার্চ থেকে গুলিবিদ্ধ হন ইমরান খান। এ ঘটনায় পিটিআইয়ের আরও পাঁচজন নেতা আহত হয়েছেন।

এই হামলার ঘটনা ঘটে পাঞ্জাবের ওয়াজিরাবাদে। হামলার বিষয়ে পিটিআই নেতা ইমরান ইসমাইল বলেন, ইমরান খানকে লক্ষ্য করে তিন থেকে চারবার গুলি করা হয়েছে।

ডনের প্রতিবেদনে বলা হয়, ইমরান খানের বহরে থাকা পিটিআই নেতা ফয়সাল জাভেদ আহত হয়েছেন। তিনি জানিয়েছেন, এ ঘটনায় তাদের দলের একজন নেতা মারা গেছেন বলে খবর পেয়েছেন।

গুলিবিদ্ধ ইমরান খানকে গাড়িতে তোলা হচ্ছে

এ ঘটনায় প্রধানমন্ত্রী শেহবাজ শরিফের ডাকা সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে। দেশটির তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব এ তথ্য জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেহবাজ শরিফের সম্প্রতি চীন সফর নিয়ে এই সংবাদ সম্মেলন করার কথা ছিল।

প্রসঙ্গত, টানা সপ্তম দিনের মতো চলছে ইমরান খানের ডাকা লং মার্চ। প্রতিদিনই লং মার্চের ভাষণে জ্বালাময়ী ভাষণ দেন তিনি। লং মার্চের শুরুর দিকে দেশটির শীর্ষ সামরিক কর্মকর্তাদের প্রচ্ছন্ন হুমকি দেন পিটিআই চেয়ারম্যান। পরে একপ্রকার হুঁশিয়ারি দেন ক্ষমতাসীন শেহবাজ সরকারকে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: