শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

প্রতিনিধি

যে কারণে বলিউডে পা রাখেননি দেব

টলিউডের জনপ্রিয় চিত্রনায়ক দেব। একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন এই সুপারস্টার। এর পাশাপাশি তিনি একজন প্রযোজকও। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস’।

অভিনেতা, প্রযোজক দেব রাজনীতির ময়দানেও সফল। তৃণমূল সাংসদ তিনি। রাজনীতি, অভিনয় সবই ব্যালেন্স করে চলছেন। এদিকে বহুদিন থেকেই শোনা যাচ্ছে, বলিউডে অভিনয় করতে পারেন সুপারস্টার দেব।

টলিউড থেকে ইতিমধ্যে অনেকেই বলিউডে অভিনয় করেছেন। যীশু, পরমব্রত, স্বস্তিকা, শাশ্বত চ্যাটার্জি, পাওলি, টোটা রয়, প্রসেনজিংসহ অনেকেই এ তালিকায় রয়েছে। তাহলে কী এবার সেই পথ অনুসরণ করছেন দেব? এমন প্রশ্নের মুখোমুখি বহুবার হয়েছেন দেব।

তবে সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুললেন এই অভিনেতা। ‘প্রজাপতি’ সিনেমার প্রেস মিটে দেব বলেন, ‘আমার কাছে বলিউডের কয়েকটা অফার এসেছিল। কিন্তু, কোনোটাই সেভাবে আমার দৃষ্টি আকর্ষণ করেনি। তাই আমি সেই অফার গ্রহণ করিনি।’

এদিকে দেবকে এখন পর্যন্ত ওটিটি প্লাটফর্মেও পা রাখতে দেখা যায়নি। ভালো অফার পেলে ওটিটি প্লাটফর্মে তিনি পা রাখবেন বলে জানিয়েছেন।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে দেব, প্রসেনজিৎ, ইশা সাহা অভিনীত সিনেমা ‘কাছের মানুষ। বর্তমানে দেব তার নতুন সিনেমা ‘প্রজাপতি’র প্রমোশনাল কাজে সময় পার করছেন। দেব ইন্টারটেইনমেন্ট ভেঞ্চারস এর যৌথ প্রযোজনায় ‘প্রজাপতি’ সিনেমার মাধ্যমে ৭ বছর পর দেব এবং মিঠুন চক্রবর্তীকে একসঙ্গে স্ক্রিনে দেখা যাবে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: