মঙ্গলবার, জানুয়ারি ৩১, ২০২৩

দর্শনা- চুয়াডাঙ্গা সড়কে জয়রামপুর কাঁঠালতলায় মোটরসাইকেল – পাওয়াট্রিলার মুখোমুখি সংর্ঘষেঃ হিজলগাড়ী বাজারে ঔষধ ব্যবসায়ী বজলুর রহমানের মর্মান্তিক মৃত্যু

ইমরান হোসেন চুয়াডাঙ্গা প্রতিনিধি: দর্শনা- চুয়াডাঙ্গা সড়কে জয়রামপুর কাঁঠালতলায় মোটরসাইকেল – পাওয়াট্রিলার মুখোমুখি সংর্ঘষে হিজলগাড়ী বাজারে জনতা ফার্মেসী ও বড় শলুয়া গ্রামের মরহুম দেলোয়ার হোসেনের ভাই ঔষধ ব্যবসায়ী বজলুর রহমানে(৪৫) মর্মান্তিক মৃত্যু হয়েছে।মোটরসাইকেল আরোহী একই গ্রামের আব্দুস সেলিমের স্ত্রী হিরা খাতুন(২৫) মারাত্মকভাবে আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর ১ টার দিকে।জয়রামপুর কাঁঠালতলায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মোটরসাইকেল আরোহী হিরা খাতুনকে উদ্ধার করে চুয়াডাঙ্গায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে,চুয়াডাঙ্গা সদর হিজলগাড়ী বাজারে জনতার ফার্মেসী ও বড় শলুয়া গ্রামের মরহুম আব্দুল জুব্বারে ছেলে ঔষধ ব্যবসায়ী বজলুর রহমান তার প্রতিবেশি আব্দুস সেলিমের স্ত্রী হিরা খাতুনকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে দর্শনা থেকে চুয়াডাঙ্গা উদ্দেশ্য রওনা দেই। জয়রামপুর কাঁঠালতলা নামক স্থানে যাত্রীবাহি বাসকে ওভারটেক করতে গিয়ে ইট ভর্তি পাওয়াট্রিলারে সাথে থাক্কা লেগে চাকার নিচে পৃষ্ট্য হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।মোটরসাইকেল আরোহী হিরা খাতুনকে বাইক থেকে ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হয়।তার মাথা প্রচন্ড আঘাতে ক্ষতবিক্ষত হয়। পথচারীরা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিকাল সাড়ে ৪ টার দিকে মরহুম বজলুর রহমানের লাশ গ্রামের বাড়িতে আসলে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। রাত ১০ টায় জানাজার নামাজ শেষ তার পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হবে বলে জানিয়েছে তার পরিবার।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: