মঙ্গলবার, জানুয়ারি ৩১, ২০২৩

আদমদীঘিতে মাংসের ঝোল চাওয়ায় গরম তেলে ধাক্কা!

আদমদীঘিতে মাংসের ঝোল চাওয়ায় গরম তেলে ধাক্কা!

মিরু হাসান
বগুড়া জেলা সংবাদদাতা
১২ ডিসেম্বর ২০২২খ্রিঃ

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে হোটেলে বিরিয়ানির সঙ্গে ঝোল চাওয়ায় শ্রী মিঠুন বাঁশফোর (২৩) নামের এক যুবককে ধাক্কা দিয়ে গরম তেলের কড়াইয়ে ডান হাত ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে হোটেল শ্রমিকের বিরুদ্ধে। এ ঘটনা ঘটে রবিবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার সান্তাহার এশিয়া হোটেলে।

স্থানীয়রা জানায়, সান্তাহার এশিয়া হোটেলে মিঠুন বাঁশফোর বিরিয়ানি কিনতে গিয়ে মাংসের ঝোল বেশি চাইলে হোটেল কর্মচারির সঙ্গে বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে জনৈক হোটেল কর্মচারী মিঠুন বাঁশফোরকে ধাক্কা দিলে কড়াইয়ে থাকা ফুটন্ত গরম তেলে সে পড়ে যায়। এতে তার ডান হাতের কনুই থেকে কবজি পর্যন্ত পুড়ে ঝলসে যায়। তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

পিন্টু বাঁশফোর জানায়, আমরা হরিজন সম্প্রদায়ের লোক। আজ আমদের বিশেষ অনুষ্ঠান ছিল। সান্তাহার এশিয়া হোটেলে বিরিয়ানি কিনতে গিয়েছিলাম। বিরিয়ানির সঙ্গে ঝোল চাওয়ায় কর্মচারিরা লাঠি ও সাবল দিয়ে মারধর করে কড়াইয়ের গরম তেলের ফেলে দিয়ে হাত পুড়ে দিয়েছে আমার।

হোটেল মালিক পক্ষের সজিব জানায়, বাকবিতন্ডা হলেও ওই মিঠুন বাঁশফোর নিজেই কড়াইয়ের ফুটন্ত তেলে পড়ে যায়। এ ঘটনায় রোববার সন্ধ্যা ৬টা থেকে হরিজন সম্প্রদায়ের লোকজন সান্তাহার এশিয়া হোটেলের সামনে অবস্থান নিয়ে বিচার দাবীতে বিক্ষোভ করছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: