মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

চুয়াডাঙ্গা ভলান্টিয়ার্সের আয়োজনে ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটিতে ICT ওপেন বুক এক্সাম অলিম্পিয়াড অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

চুয়াডাঙ্গা ভলান্টিয়ার্সের আয়োজনে ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটিতে ICT ওপেন বুক এক্সাম অলিম্পিয়াড অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

চুয়াডাঙ্গা ভলান্টিয়ার্সের আয়োজনে
ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটিতে ICT ওপেন বুক এক্সাম অলিম্পিয়াড অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এম এ মতিন –

বাংলাদেশের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে অন্যতম বিশ্ববিদ্যালয় হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছে, দক্ষিণ-পশ্চিম অঞ্চলের সীমান্তবর্তী জেলা বাংলাদেশের প্রথম রাজধানী খ্যাত চুয়াডাঙ্গা জেলার বুকে গড়ে উঠেছে ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ।

গতকাল ১৭ ফেব্রুয়ারি/২৩, ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ’র নিজস্ব চত্বরে দিনব্যাপী চুয়াডাঙ্গা ভলেন্টিয়ার্স এর আয়োজনে আইসিটি ওপেন বুক এক্সাম অলিম্পিয়াড ও এক পিঠা উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র, সাবেক জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।
এসময় তিনি ICT ওপেন বুক এক্সাম অলিম্পিয়াডে অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের শিক্ষার ক্ষেত্রে অনুপ্রাণিত করার জন্য বিভিন্ন ধরনের দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এক্সাম পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে ওপেন এক্সাম ও পিঠা উৎসবের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ভলেন্টিয়ার্স এর উদ্যোক্তা ও ফাউন্ডার সদস্য সালাম হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নতুন উদ্যোক্তা বৃন্দ এছাড়া উপস্থিত ছিলেন ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি বিভিন্ন বিভাগের প্রধান ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ শিক্ষার্থীবৃন্দ, এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিভিন্ন কলেজের শিক্ষার্থীবৃন্দ।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: