রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

সমাজ কল্যাণ পরিষদ হাপানিয়া'র চূড়ান্ত পর্যায়ে কমিটি গঠন

সমাজ কল্যাণ পরিষদ হাপানিয়া’র চূড়ান্ত পর্যায়ে কমিটি গঠন

সমাজ কল্যাণ পরিষদ হাপানিয়া’র চূড়ান্ত পর্যায়ে কমিটি গঠন

আরিফুল ইসলাম, ভালাইপুর প্রতিনিধিঃ
অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো, রোগাক্রান্ত ব্যাক্তিদের সার্বিক সহযোগিতা এফং রক্তশূন্য রোগিদের জন্য প্রয়োজনীয় রক্তের ব্যাবস্থা করার লক্ষ্যে “সমাজ কল্যাণ পরিষদ হাপানিয়া দক্ষিণ পাড়া” নামক একটি অরাজনৈতিক সংগঠন প্রতিষ্ঠা করছে আলমডাঙ্গার হাপানিয়া গ্রামের একদল তরুণ স্বেচ্ছাসেবক।

গতকাল জুমার নামাজের শেষে গ্রামের জোয়ার্দার পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে উক্ত সংগঠনের সদস্যদের মতামতের ভিত্তিতে সংগঠনের চূড়ান্ত কমিটি গঠন করা হয়। সংগঠনের সভাপতি হিসেবে দায়িত্ব পান হাট-বোয়ালিয়া মাধ্যমিক বিদ্যালয় সহকারী শিক্ষক আব্দুল আলীম মাস্টার। সেক্রেটারী হিসেবে দায়িত্ব পান সেলিম মিয়া, সহ সেক্রেটারী হিসেবে দায়িত্ব পান নাজমুল। অর্থ সম্পাদকের দায়িত্ব পান হুসাইন। প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পান সোহেল ও আশরাফ। মিডিয়া বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পান আরিফুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন,
দারুল উলুম খাদিমুল ইসলাম মাদ্রাসা চুয়াডাঙ্গার সহকারী শিক্ষক ও উক্ত সংগঠনের উদ্যোক্তা এইচ এম আব্দুর রহমান, সংগঠনের উপদেষ্টা, খলিলুর রহমান জোয়ার্দার ও হারান মন্ডল। মসজিদ কমিটির সভাপতি আবুজর সহ আবু সাঈদ, হাফেজ হাকিম, নাজমুল, হুসাইন, , মামুন, লিটন প্রমুখ।
কমিটি গঠনের শেষে দোয়া মাহফিল দোয়া মাহফিল পরিচালনা করেন, হাফেজ আব্দুল হাকিম



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: