শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ ডিগ্রি কলেজে নবীন বরণ অনুষ্ঠানে এমপি আলী আজগার টগর

দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ ডিগ্রি কলেজে নবীন বরণ অনুষ্ঠানে এমপি আলী আজগার টগর


দামুড়হুদা অফিস: চুয়াডাঙ্গা দামুড়হুদায় আব্দুল ওদুদ শাহ ডিগ্রি কলেজে নবীন বরণ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়েছে। চুয়াডাঙ্গা-২ আসনের সাংসদ হাজী আলী আজগার টগর এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন।
এ উপলক্ষে গতকাল মঙ্গলবার বেলা ১১ টার দিকে কলেজ প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন এমপি আলী আজগার টগর। তিনি কলেজ শুরু থেকে এ পর্যন্ত সার্বিক চিত্র তুলে ধরে বলেন, এই কলেজে কিছুই ছিলনা। আজকে আপনারা যে বিল্ডিং দেখছেন তা ২০০৮ সালে আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর করা হয়েছে। অনার্স কোর্স চালু করা হয়েছে। তিনি তার শিক্ষা জীবনের স্মৃতিচারণ করে বলেন, আমরা যখন স্কুলে পড়েছি তখন স্কুলে বেঞ্চ পর্যন্ত ছিলনা। বাঁশের কাবারী দিয়ে ঘিরে ক্লাসরুম করা হতো। আজ সবই আছে। এখন তোমরা যারা লেখা পড়া করছো তোমাদের একমাত্র কাজ মন দিয়ে লেখা পড়া করা। প্রতিযোগিতায় টিকে থাকতে হলে ভাল ভাবে লেখা পড়া করতেই হবে।

প্রভাষক মিল্টন কুমার সাহা ও মরিয়ম মারুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু, কলেজ গভর্নিং বডির সভাপতি দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকসানা মিতা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী সহিদুল ইসলাম। উপস্থিত ছিলেন দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান হযরত আলী, দামুড়হুদা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল কবীর ইউসুফ, হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কলেজ গভর্নিং বডির সদস্য আবু সাইদ খোকন, গভর্নিং বডির সদস্য ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা সেলিম উদ্দিন বগা, আশাবুল হক, বাবুল হোসেন নিশান তরফদার টুটুল শাহ, সার্বিক সহযোগিতায় ছিলেন প্রভাষক শরীফুল ইসলাম, ক্রীড়া শিক্ষক বশীর আহমেদ।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: