শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

প্রতিদিন সকালে বাড়ির পান্তা ভাত খেয়েও আজ চুয়াডাঙ্গা সহ পার্শ্ববর্তী জেলা ছাত্র-ছাত্রীরা বিশ্ববিদ্যালয়ে পড়ছে। .....এমপি ছেলুন।।

প্রতিদিন সকালে বাড়ির পান্তা ভাত খেয়েও আজ চুয়াডাঙ্গা সহ পার্শ্ববর্তী জেলা ছাত্র-ছাত্রীরা বিশ্ববিদ্যালয়ে পড়ছে। …..এমপি ছেলুন।।


চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চুয়াডাঙ্গার ফাস্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ খুলনা বিভাগের অন্যতম প্রাইভেট বিশ্ববিদ্যালয়। ২০১২ সালে ১৪ই মার্চ চুয়াডাঙ্গার এক আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন শিক্ষা ব্যবস্থাকে বিস্তারের জন্য এই প্রাইভেট বিশ্ববিদ্যালয় টি প্রতিষ্ঠা করেন।

তারই ধারাবাহিকতায় গত মঙ্গলবার ১৪ই মার্চ ফাস্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ এর ১১ পেরিয়ে ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও ফাস্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা, সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। চুয়াডাঙ্গা সহ পার্শ্ববর্তী জেলায় শিক্ষা বিস্তারের জন্য এই প্রাইভেট বিশ্ববিদ্যালয় টি প্রতিষ্ঠা করেন। সেই ধারাবাহিকতায় গত মঙ্গলবার ১৪ই মার্চ ফাস্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ এর ১১ পেরিয়ে ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
তিনি এ সময় বলেন
“প্রতিদিন সকালে বাড়ির পান্তা ভাত খেয়েও আজ চুয়াডাঙ্গা সহ পার্শ্ববর্তী জেলার ছাত্র-ছাত্রীরা চুয়াডাঙ্গায় প্রতিষ্ঠিত এই ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ নামক বিশ্ববিদ্যালয়ে পড়ছে”।
প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য ও ফাস্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি এর প্রতিষ্ঠাতা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

এ সময় উপস্থিত ছিলেন, ভাইস চ্যান্সেলর প্রফেসর বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন। উপস্থিত ছিলেন প্রভাষক বীর মুক্তিযোদ্ধা মোতালেব হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফাস্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি এর ভাইস চ্যান্সেলর, চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক সফল মেয়র ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: