রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

চুয়াডাঙ্গায় নিজ যোগ্যতায় পুলিশে চাকরি পেলেন ৪৩ জন

চুয়াডাঙ্গায় নিজ যোগ্যতায় পুলিশে চাকরি পেলেন ৪৩ জন

Imran

চুয়াডাঙ্গা প্রতিনিধি-
‘চাকরি নয়, সেবা’ এই স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গা জেলায় সম্পন্ন হলো ২০২২ ডিসেম্বরে প্রকাশিত ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের চূড়ান্ত পর্যায়ে।
চুয়াডাঙ্গা জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়েছে, এতে নিজ যোগ্যতায় বাংলাদেশ পুলিশে চাকরি পেলেন ৪৩ জন।

গতকাল ১৬ মার্চ-২০২৩, প্রথম প্রহরে আনুমানিক রাত সাড়ে ১২ ঘটিকায় (১৫ মার্চ তারিখ দিবাগত রাত) চুয়াডাঙ্গা ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করেন নিয়োগ বোর্ডের সভাপতি ও চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার, আব্দুল্লাহ্ আল-মামুন।

লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার। নিয়োগ পদ্ধতির স্বচ্ছতায় সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে চুয়াডাঙ্গায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে চূড়ান্তভাবে ৩৮ জন পুরুষ এবং ৫ জন নারী প্রার্থীসহ সর্বমোট ৪৩ জন প্রার্থী চুড়ান্তভাবে সুপারিশপ্রাপ্ত হন।

চুয়াডাঙ্গা জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশকালে পুলিশ সুপার।
এসময় তিনি চুয়াডাঙ্গা ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্তদের উদ্দেশ্যে বলেন যে, “জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা এবং মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের মধ্য দিয়ে স্মার্ট বাংলাদেশের উপযোগী করে পুলিশকে গড়ে তোলার প্রত্যয়ে বিদ্যমান কনস্টেবল পদের নিয়োগ প্রক্রিয়া আধুনিকায়ন করেছে বাংলাদেশ পুলিশ”।

এসময় পুলিশ সুপার নিয়োগ পরীক্ষার কার্যক্রম সঠিকভাবে সম্পন্ন হওয়ায় তিনি নিয়োগ বোর্ডের সকল সদস্যসহ নিয়োগ ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: