রবিবার, মে ২৬, ২০২৪

বঙ্গবন্ধু আমাদেরকে শিখিয়েছেন অন্যায়ের কাছে মাথা নত না করার

বঙ্গবন্ধু আমাদেরকে শিখিয়েছেন অন্যায়ের কাছে মাথা নত না করার” চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনে…… এম পি, ছেলুন জোয়ার্দ্দার।

চুয়াডাঙ্গা প্রতিনিধি –
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মবার্ষিকী (১০৪ তম জন্মদিন) ও জাতীয় শিশু দিবস-২০২৩ উপলক্ষে,
দিনব্যাপী কর্মসূচি যথাযোগ্য মর্যাদায় পালনের অংশ হিসেবে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে গতকাল ১৭ই মার্চ -২০২৩, সকাল ৭টা ঘটিকার সময় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বিকালে বঙ্গবন্ধুর জীবনীর উপরে আলোকপাত করে আলোচনা সভা, দোয়া ও সন্ধ্যা পরবর্তী সময়ে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে কেক কাটা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা এক আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।
এ সময় তিনি বলেন যে “টুঙ্গিপাড়ার সেই খোকা থেকে বঙ্গবন্ধু ও জাতির পিতা, যার জন্মের জন্য বিশ্বদরবারে গর্বিত আমরা, সেই অবিসংবাদিত মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, “আমাদেরকে শিখিয়েছেন অন্যায়ের কাছে মাথা নত না করার”।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদ্য সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র, রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। আরও উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এড. শামসুজোহা, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ আলাউদ্দিন হেলা, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের, যুবলীগের সাবেক আহবায়ক আরেফিন আলম রন্জু, সাবেক দপ্তর সম্পাদক এড. আবু তালেব, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সদস্য এম এ রাজ্জাক খান। উপ প্রচার সম্পাদক শওকত আলী বিশ্বাস,

৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দের মধ্যে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল মতিন ২নং সভাপতি মোঃ আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক, আবুল কালাম, ৩নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি, আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক, সালাউদ্দিন উদ্দিন, ৪নং ওয়ার্ডের সভাপতি, রফিকুল হাসান বিট্টু, সাধারণ সম্পাদক, বেলাল হোসেন, ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক, জেনারেল ইসলাম, ৬নং ওয়ার্ডের সভাপতি শাহজামান মুন্সী, ৭নং ওয়ার্ডের সভাপতি মজনূল হক পচা, সাধারণ সম্পাদক এনামুল ইসলাম, ৮নং ওয়ার্ডের সভাপতি কামরুজ্জামান তালু, ৯নং ওয়ার্ডের সভাপতি, নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহীবুল আলম লালু,
ও আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ, শ্রমিক লীগ, যুবলীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক সহ নেতৃবৃন্দ , চুয়াডাঙ্গা মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড এবং আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: