শনিবার, জুন ১৫, ২০২৪

মাহিয়া মাহির মামলার বিষয়ে যা বললেন পুলিশ প্রধান

মাহিয়া মাহির মামলার বিষয়ে যা বললেন পুলিশ প্রধান

সৌদি আরবে ওমরাহ পালন শেষে দেশে ফিরে গ্রেফতার হয়েছিলেন ঢালিউডের অভিনেত্রী মাহিয়া মাহি। পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বিমানবন্দরেই তাকে গ্রেফতা করে কারাগারে পাঠানো হয়।

এরপর ৫ ঘণ্টা পর জামিনে মুক্তি পান তিনি। অন্তঃসত্ত্বা মাহিকে এভাবে গ্রেফতার ও কারাগারে নেওয়ার সমালোচনা করেছেন তার সহকর্মীরা।

সোমবার (২০ মার্চ) দুপুরে চট্টগ্রামে এক অনুষ্ঠানে এ বিষয়ে কথা বলেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুলিশ প্রধান বলেন, আপনারা জেনেছেন উনি জামিন পেয়েছেন। আমি এটুকু বলতে পারি যেহেতু মামলা হয়েছে, কারও প্রতি কোনো অন্যায় হবে না। এটা আমরা নিশ্চিত করব।

এর আগে গেল ১৭ মার্চ ভোরে সৌদি আরবের মক্কা শহর থেকে ফেসবুক লাইভে এসে মাহিয়া মাহি তার স্বামী রাকিব সরকারের একটি গাড়ির শোরুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেন।

তিনি অভিযোগ করেন, ‌‘গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নজরুল ইসলাম প্রতিপক্ষের কাছ থেকে দেড় কোটি টাকা ঘুষ নিয়ে তাদের গাড়ির শোরুম দখল করে দিচ্ছেন।’ পরে শনিবার (১৮) মার্চ দেশে ফিরলে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বিমানবন্দর থেকেই মাহিকে গ্রেফতার করা হয়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: