বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

পাবনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন গ্রেফতার

পাবনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন গ্রেফতার

মুহাম্মদ নূরুন্নবী পাবনা সংবাদদাতা: পাবনায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (১০ মে) সকালে সদর উপজেলার হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে র‌্যাব।

এর আগে ঘটনার দিন মঙ্গলবার ( ৯মে) আরও একজনকে গ্রেপ্তার করা হয়। আধিপত্য বিস্তার ও আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে ঘটা এই সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার চর বাঙ্গাবাড়িয়া গ্রামের মৃত মনছের আলী মন্ডলের ছেলে হাবিব মন্ডল (৩৬) ও জহুরুল মন্ডল (৩২), একই গ্রামের মৃত মনছের প্রামানিকের ছেলে হবিবার রহমান (৬০) ও মনছের প্রামানিকের ছেলে সানাউল্লাহ সানা (৩৫)। গ্রেপ্তারের পর তাদের সদর থানায় সোপর্দ করা হয়েছে। এদিকে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার তৌহিদুল মবিন খান জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সদর উপজেলার হেমায়েতপুর এলাকায় অভিযান চালায়।

অভিযানে ওই মামলার এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ঘটনার পর মঙ্গলবার রাতে আহত ইসাহক প্রামানিকের ছেলে আসিফ হোসাইন রকি বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩০-৪০ জনকে আসামি করা হয়েছে।

তিনি আরো বলেন গ্রেপ্তারকৃত চারজনকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে। উল্লেখ্য, মঙ্গলবার(৯ মে) দুপুরে সদর উপজেলার চরবাঙ্গাবাড়িয়া গ্রামের মুজিব বাঁধ এলাকায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৬ জন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হন। আধিপত্য বিস্তার ও আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নজু মন্ডল এবং সাধারণ সম্পাদক আনিছুর রহমান গ্রুপের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: