সোমবার, জুলাই ২২, ২০২৪

ঘূর্ণিঝড় ‘মোখা’ বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে স্বেচ্ছাসেবী টিম ও খাদ্য সামগ্রী নিয়ে টেকনাফ ছুটে গেলেন ফারাজ করিম

ঘূর্ণিঝড় ‘মোখা’ বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে স্বেচ্ছাসেবী টিম ও খাদ্য সামগ্রী নিয়ে টেকনাফ ছুটে গেলেন ফারাজ করিম

নেজাম উদ্দিন রানা, রাউজান (চট্টগ্রাম):

অতি প্রবল ঘূর্ণিঝড় ‘মোখা’র প্রভাবে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে স্বেচ্ছাসেবী টিম ও পর্যাপ্ত খাদ্য সামগ্রী নিয়ে টেকনাফ ছুটে গেছেন তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী। শনিবার (১৩ মে) বিকেল ৫টা ৩৪ মিনিটে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে তিনি বলেন, ‘এখানে সাগরের অবস্থা অত্যন্ত ভয়াবহ।’

জানা যায়, গত(শুক্রবার) রাত ২ টায় ফারাজ করিম চৌধুরীর একটি স্বেচ্ছাসেবী টিম টেকনাফে পৌঁছে যায়। সেই সাথে প্রায় ৫ হাজার পরিবারের জন্য খাদ্যসামগ্রী প্যাকেটিং করে চট্টগ্রাম শহর থেকে কক্সবাজারের টেকনাফের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে ফারাজ করিম চৌধুরীর আরো একটি স্বেচ্ছাসেবী টিম। তাছাড়া, আরো ২ হাজার পরিবারের জন্য খাদ্যসামগ্রী প্যাকেটিং করে কাল (রবিবার) রাতে রওয়ানা দেওয়ার কথা রয়েছে। এসব খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে ৫০০ গ্রাম মুড়ি, ৫০০ গ্রাম চিড়া, ১ প্যাকেট বেলা বিস্কুট, ৪ পিস মোমবাতি, ২ লিটার মিনারেল ওয়াটার, ২৫০ গ্রাম চিনি, ২ পিস ম্যাচ, স্যাভলন, ওরস্যালাইন ও ব্যান্ডেজ।

এ প্রসঙ্গে ফারাজ করিম চৌধুরী বলেন, “দেশের যে কোন দুর্দিনে আমরা বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি, তাই এবারো আমরা মানুষের পাশে থাকার চেষ্টা করছি। তবে দোয়া করি যেন ঘুর্ণিঝড়টি আমাদের দেশে আঘাত না করে অন্যদিকে যেন ঘুড়ে যায়।”



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: