সোমবার, জুলাই ২২, ২০২৪

গ্লোবাল টেলিভিশনে সংবাদ প্রচারের পর হিলি-ঘোড়াঘাট সড়কের সংস্কার কাজ শুরু

গ্লোবাল টেলিভিশনে সংবাদ প্রচারের পর হিলি-ঘোড়াঘাট সড়কের সংস্কার কাজ শুরু

মো. লুৎফর রহমান হিলি (দিনাজপুর)
হিলি-ঘোড়াঘাট সড়কের ভঙ্গুর অবস্থা, পণ্য বোঝায় ট্রাক চলাচল বন্ধ ‘সড়ক সংস্কারের পরও বেড়েছে দুর্ভোগ। প্রতিবেদনটি এর আগে, (৯ এপ্রিল ) গ্লোবাল টৈলিভিশনের রাস্তার গর্ত, হেয়ারিং (ইট বিছানো) ঝুঁকি নিয়ে চলাচল প্রতিবেদন প্রচার হয়। পরে বিষয়টি উপজেলার চেয়ারম্যান ও সরকারে বিভিন্ন দপ্তরের নজরে আসলে হাকিমপুর উপজেলার চেয়ারম্যান হারুনউর রশিদ হারুন সড়কের সংস্কার কাজ শুরু করেন।

এদিকে, সড়কের সংস্কার কাজ শুরু হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন এলাকাবাসী।

প্রায় দীর্ঘদিন ধরে এই সড়কটি ইট দিয়ে হেয়ারিং (ইট বিছানো) করেছে সড়ক ও জনপদ বিভাগ। এরপর থেকে এখন পর্যন্ত তারা আর কোনো কাজ করেনি। ফলে ইট বিছানো অংশ মূল সড়ক থেকে অনেকটা উচু হয়ে গেছে। এছাড়া ইটের ওপর দিয়ে বাস ও অন্য পরিবহন চলাচলের সময় প্রচন্ড ঝাঁকুনিতে দুর্ভোগ পোহাতে হতো সাধারণ লোকজনকে।

হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুনউর রশিদ হারুন বলেন, হিলি-ঘোড়াঘাট সড়কের বেহা দশার এই নিউজটি দেখেছি। আসলেই হিলি থেকে ঘোড়াঘাট সড়কটি যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।

সড়কে ইট দিয়ে হেয়ারিং করার জন্য এই সড়কে প্রায় ৪০ টার বেশি স্থানে মুল সড়ক থেকে অনেক উঁচ। বিভিন্ন যানবাহন সহ যাত্রীদের ভোগান্তিতে পড়তে। লোকজন এবং যানবাহন যাতে ভালভাবে যাতায়াত করতে পারে। সেই জন সড়ক ও জনপথ বিভাগের সাথে যোগাযোগ করে পুনরায় সড়কটি সংস্কার শুরু করেছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: