সোমবার, জুলাই ২২, ২০২৪

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শার্শার উলাশী ইউনিয়ন আ.লীগের উদ্যােগে বিশাল জনসভা অনুষ্ঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শার্শার উলাশী ইউনিয়ন আ.লীগের উদ্যােগে বিশাল জনসভা অনুষ্ঠিত

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিশাল এক জনসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৪টার সময় রামপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক স্থানীয় চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হকের সভাপতিত্বে বিশাল এই জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর-১ (শার্শা) আসনের এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

প্রধান অতিথি বলেন, শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ঠ সরকার। এই সরকারের আমলে দেশের যত উন্নয়ন হয়েছে তা ইতিহাসযোগ্য। এর আগে কোনো সরকার এত উন্নয়ন করতে পারেনি। সরকার যেখানে যা প্রয়োজন সব করছে। আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী এ কারনেই দেশে উন্নয়নের উৎসব চলছে। আওয়ামীলীগ সরকার জনবান্ধব ও উন্নয়নমূখী সরকার। তাই জনবান্ধব ও উন্নয়নমুখী আওয়ামীলীগ সরকারকে আবারো আগামী সংসদ নির্বাচনে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান শেখ আফিল উদ্দিন।

জনসভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সহ-সভাপতি সালেহ আহম্মেদ মিন্টু,শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: