রবিবার, মে ২৬, ২০২৪

বাংলাদেশে এখন আর তত্ত্বাবধায়ক সরকারের প্রয়োজন নেই -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

বাংলাদেশে এখন আর তত্ত্বাবধায়ক সরকারের প্রয়োজন নেই -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

ইমাদুল ইসলাম যশোর জেলা প্রতিনিধি
‘বিএনপি ও তাদের দোসররা তত্ত্বাধায়ক সরকারের স্বপ্নে বিভোর। কিন্তু এটা মামার বাড়ীর আবদর নয় যে রক্ষা করতে হবে। এদেশে আর কোনদিনই তত্তাবধায়ক সরকার ফিরে আসবে না। যখন প্রয়োজন ছিল-তখন তত্ত্বাধায়ক সরকার ছিল। এটার এখন আর কোন প্রয়োজন নেই। যতই তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিএনপি উস্কানিমূলক বক্তব্য দিক এবং দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার বিভিন্ন অপচেষ্টা করুক না কেন, তাতে কোন লাভ হবে না। এটা এখন সংবিধান পরিপন্থি। সুতরাং এ স্বপ্ন দেখে আর লাভ নেই।’
মণিরামপুর উপজেলা নব-গঠিত বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক কমিটির পরিচিতি সভা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য (এমপি)।
বঙ্গবন্ধু সৈনিক লীগ মণিরামপুর উপজেলা শাখার আয়োজনে শুক্রবার বিকেলে মণিরামপুর পৌরসভা চত্ত¡রে অনুষ্ঠিত নবনির্বাচিত উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক ইমদাদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি আরও বলেন, ‘বাংলার সামগ্রি সমৃদ্ধিতে তেমন কোনো হতাশা না থাকলেও স্বাধীন বাংলার বুকে আজো রয়ে গেছে স্বাধীনতা বিরোধীদের হুংকার। শেখ হাসিনা সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ্য করতে ওই স্বধীনতা বিরোধী সম্প্রদায় ও গণতন্ত্র বিরোধী চক্র আবারও নানাভাবে মাথাচড়া দিয়ে ষড়যন্ত্র করছে। আমি আশা করবো অন্যান্য সংগঠনের দিকে তাকিয়ে না থেকে মণিরামপুর উপজেলা শাখার নবগঠিত বঙ্গবন্ধু সৈনিক লীগের নতুন কমিটির নেতৃবৃন্দের বলিষ্ট নেতৃত্বে এ সকল ষড়যন্ত্র মোকাবেলা করার জন্য সর্বদা প্রস্তুত থাকবে।’
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমদুল হাসান।
উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ম আহবায়ক পারভেজ আলম ও জাকির হোসেনের পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান তরুণ আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহম্মেদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা আওয়ামীলীগ নেতা কৃষিবিদ মোজাম্মেল হোসেন মেইল, পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র কামরুজ্জামান কামরুল, আওয়ামীলীগনেতা ও ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম জিন্নাহ, যুবলীগনেতা ও পৌর কাউন্সিলর বাবুলাল চৌধুরী, মোঃ আজিম, সুমন দাস, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও প্রতিমন্ত্রীর এপিএস কবির খান, যুবলীগনেতা গাজী আসাদসহ নবগঠিত উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতৃবৃন্দ।
এদিকে এদিন সন্ধায় মণিরামপুরস্থ্য জেলা পরিষদ অডিটোরিয়ামে মণিরামপুর বাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে মণিরামপুর বাজার ব্যবসায়ী সমিতি-২০২৩ সালের পূর্ণাঙ্গ কমিটি গঠন ও ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: