শনিবার, জুন ১৫, ২০২৪

বিদায় বান্ধবী বিদায় ফেসবুকে কেন এই স্ট্যাটাস দিয়ে জয়রামপুর এর হিন্দু প্রেমিক শুভ আত্মহত্যা শুভর এই আত্মহত্যা নিয়ে ক্ষেপে উঠেছে সাধারণ মানুষ

বিদায় বান্ধবী বিদায় ফেসবুকে কেন এই স্ট্যাটাস দিয়ে জয়রামপুর এর হিন্দু প্রেমিক শুভ আত্মহত্যা শুভর এই আত্মহত্যা নিয়ে ক্ষেপে উঠেছে সাধারণ মানুষ

বিদায় বান্ধবী বিদায় ফেসবুকে কেন এই স্ট্যাটাস দিয়ে জয়রামপুর এর হিন্দু প্রেমিক শুভ আত্মহত্যা

শুভর এই আত্মহত্যা নিয়ে ক্ষেপে উঠেছে সাধারণ মানুষ

ইমরান হোসেন: গত মঙ্গলবার ঘটে যাওয়া ঘটনা দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামে মুসলমান প্রেমিকা কামনা(২১) কে না পেয়ে হিন্দু যুবক শুভর(২২) আত্মহত্যা নিয়ে নানা জল্পনা-কল্পনা শেষে কিছু তথ্য উঠে এসেছে সাংবাদিকদের চেষ্টায়। কি আছে লুকিয়ে অপমৃত্যু বা আত্মহত্যার পিছনে। এ তথ্য উদঘাটন করতে গিয়ে উঠে আসে চোখে ছানা পড়ার মতো কিছু তথ্য।

হিন্দু প্রেমিক শুভ জয়রামপুর দাসপাড়া শ্রী রতন কুমারের ছেলে ও মুসলমান প্রেমিকা কামনা জয়রামপুর কাঠালতলা পাড়ার কাছেদের মেয়ে। তারা দীর্ঘদিন ধরে প্রেম ও শারীরিক সম্পর্কে লিপ্ত ছিল এবং একে অপরের সঙ্গে নেশার দ্রব্য সামগ্রী আদান-প্রদানের মাধ্যমে মাদকে আসক্ত হয়ে পড়েছিল। এমনকি তারা দুজন দুই জায়গায় থাকলেও ভিডিও কলের মাধ্যমে একজন আরেকজনকে দেখিয়ে মাদক সেবন করত।

এ বিষয়ে সাধারণ মানুষের কাছে জানতে চাইলে তারা বলে এরা আমাদের মুসলমান সমাজের জন্য কলঙ্ক আমাদের ধর্মকে কুলুষিত করে তুলছে । আমরা শুনেছি ওই মেয়ে মাদকাসক্ত সে দীর্ঘদিন ধরে সিগারেটসহ বিভিন্ন মাদকের সাথে সম্পৃক্ত। তার সত্যতা খুঁজে পাওয়া গেছে সাংবাদিকদের তথ্য অনুসন্ধানে।

কেন ফেসবুকে এই স্ট্যাটাস দিয়ে এবং ইমোতে মেসেজ দিয়ে প্রেমিক শুভ আত্মহত্যা করল তা এখনো মানুষের চোখে ঘোলাটে হয়ে রয়েছে। এছাড়াও মুসলমান প্রেমিকা কামনা বিভিন্ন সময় বিভিন্ন অজুহাতে হাজার হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রেমিক শুভর কাছ থেকে তার প্রমাণ পাওয়া যায় তাদের ইমো চ্যাট লিস্টে।

এ বিষয়ে ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে গণমাধ্যম কর্মীরা তা ব্যর্থ হয়।

গত ছয় মাস আগে শুভ ওকামনার অন্তরঙ্গ কিছু ছবি ভাইরাল হয় এ বিষয়ে সাংবাদিকরা তথ্য সংগ্রহ করতে গেলে তাদেরকে মামলা মকদ্দমার হুমকি দেওয়া হয়। শুধু তাই নয় এ বিষয়ে স্থানীয়রা কথা বললে তাদের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় অভিযোগ করা হয়।

সাধারণ মানুষের দাবি এই সমস্ত সমাজের দুষ্কৃতিদেরকে সমাজের কলঙ্ক মুক্ত করতে অবিলম্বে আইনের আওতায় নিয়ে শাস্তির ব্যবস্থা করা উচিত।

মুসলিম প্রেমিকা কামনা ও শুভ বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় অন্তরঙ্গ সময় পার করে তারও কিছু স্থির চিত্র তাদের মোবাইলে সংরক্ষণ করে রাখে। শুভর মৃত্যুর পরে শুভর ব্যক্তিগত মোবাইল থেকে তার প্রমাণ পাওয়া যায়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: