সোমবার, জুলাই ২২, ২০২৪

জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু শাহাদাৎ বার্ষিক ও স্মরন সভা অনুষ্ঠিত

জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু শাহাদাৎ বার্ষিক ও স্মরন সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৮ আগস্ট) সকালে ঢাকার জাতীয় প্রেসক্লাব জহুরুল হোসেন চৌধুরী মিলনায়তনে স্বরণ সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক মন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা লে: কর্ণেল অব: ফারুক খান এমপি। প্রধান আলোচক ছিলেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সিরাজুল মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী, শিক্ষা মন্ত্রণালয়ের বে-সরকারী শিক্ষক ও কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ড. অধ্যক্ষ শাজাহান আলম সাজু, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসেন, মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মানিক লাল ঘোষ। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও যশোর জেলা কৃষকলীগের সহ-সভাপতি আলহাজ্ব এস এম ইয়াকুব আলী।
স্বরণসভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কমনায় দোয়া করা হয়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: