শনিবার, জুন ১৫, ২০২৪

স্বপ্ন ভেঙে চুরমার, লাশ হয়ে দেশে ফিরল বিল্লাল

স্বপ্ন ভেঙে চুরমার, লাশ হয়ে দেশে ফিরল বিল্লাল

নিজস্ব প্রতিবেদক।।

সামান্য সুখের আশায় বিদেশে পাড়ি জমান ইব্রাহিম হোসেন বিল্লাল। মাত্র ৩ মাস বয়সে বিল্লালের বাবা সড়ক দুর্ঘটনায় মৃত্যু বরণ করেন। বাবার মৃত্যুর পর থেকে বিল্লালের মা ও বিল্লাল নানার বাড়িতে থাকেন।

জানা যায়, মাত্র দেড় মাস আগে বিদেশ (মালয়েশিয়া) যায় ইব্রাহিম হোসেন বিল্লাল। সেখানে একটি কোম্পানি কাজ করতো সে। হঠাৎ ডেঙ্গু জ্বরের আক্রান্ত হলে মালয়েশিয়ায় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বিল্লাল। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত (৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল ১০ টার সময় তার মৃত্যু হয়। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো মাত্র ২২ বছর।

নিহত ইব্রাহিম হোসেন বিল্লাল গোপালগঞ্জ জেলার মৃত হাবিবুর রহমানের ছেলে। ও সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কিসমত ইলিশপুর গ্রামের মোঃ মশিউর রহমানের নাতি ও বাগআঁচড়া রেন্ট কার পরিবহন ড্রাইভার আব্দুল জলিলের ভাগনা।

নিহত ইব্রাহিম হোসেন বিল্লালের লাশ বাংলাদেশ প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে রবিবার (১০ সেপ্টেম্বর) সকাল ৯ টার সময় তার বতর্মান ঠিকানা কলারোয়ার কিসমত ইলিশপুর গ্রামে পৌছালে এসময় এলাকার আকাশ বাতাস শোকে ভারী হয়ে ওঠে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য এসএম সাইফুল ইসলাম জানান, বিল্লালের মরদেহ ঢাকা থেকে আসার পর বেলা ১১ টার সময় জানাজা নামাজের শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা সম্পূর্ণ হয়েছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: