শনিবার, জুন ১৫, ২০২৪

কলারোয়া থানা পুলিশের পৃথক অভিযানে হেরোইন, ইয়াবা ও ফেন্সিডিল সহ ০২ মাদক পাচারকারী গ্রেফতার

কলারোয়া থানা পুলিশের পৃথক অভিযানে হেরোইন, ইয়াবা ও ফেন্সিডিল সহ ০২ মাদক পাচারকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার,কলারোয়া(সাতক্ষীরা)ঃ- সাতক্ষীরা কলারোয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ২৫০ গ্রাম হেরোইন ও ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মোঃ খাদেমুল বিশ্বাস(৩০) এবং ২২ বোতল ফেনসিডিল সহ আনারুল দালাল(৩৭) নামের দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে কলারোয়া থানা পুলিশ।

কলারোয়া থানা পুলিশের ইনচার্জ(ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান জানান,”সোমবার(১৮ সেপ্টেম্বর) সকালের দিকে গোপণ সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব কাজী মনিরুজ্জামান, পিপিএম স্যারের নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মীর আসাদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে অত্র থানার একটি আভিযানিক দল থানা এলাকার কয়েকটি জায়গায় পৃথক অভিযান চালিয়ে ২৫০ গ্রাম হেরোইন ও ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ খাদেমুল বিশ্বাস এবং ২২ বোতল ফেনসিডিল সহ আনারুল দালাল নামের দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন,”কলারোয়া থানাকে মাদকমুক্ত রাখতে,অত্র থানা এলাকা জুড়ে পুলিশের টহল জোরদার করা হয়েছে। দক্ষীনাঞ্চলের এই থানাটি সীমান্তবর্তী হওয়ায় মাদক পাচারকারী এবং অপরাধীরা,বিভিন্ন কৌশল অবলম্বন করে পুলিশের চোখকে ফাঁকি দিয়ে তাদের অপরাধের রাজত্ব কায়েম করতে চায়,কিন্তু কলারোয়া থানা পুলিশ অত্যান্ত সতর্কতার সাথে তাদের সেই অপরাধের কৌশল নস্যাৎ করতে সদা প্রস্তুত রয়েছে। যার ফলশ্রুতিতে মাদক সহ দুই আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি”।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: