শনিবার, জুন ১৫, ২০২৪

দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত আল আমিন বাঁচতে চায়,চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

মোঃ সাহিদুল ইসলাম শাহীনঃ-যশোর জেলার বেনাপোল পৌরসভাধীন ৬ নং ওয়ার্ড ভবারবেড় গ্রামের বাসিন্দা গরীব এবং অসহায় আল আমিন(২৭) দুরারোগ্য ব্যাধীতে আক্রান্ত হয়ে চিকিৎসার খরচ জোগাতে মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতে চলেছেন। বর্তমানে তার শরীরে বেশ কয়েকটি মারাত্মক রোগের লক্ষণ দেখা দিয়েছে,চিকিৎসার ব্যায়ভার যোগাতে তার পক্ষে সম্ভব হচ্ছে না।

 

শুক্রবার(১৭ নভেম্বর) সন্ধ্যায় বাঁচার আকুতি জানিয়ে তিনি এসেছিলেন বেনাপোল রেলওয়ে স্টেশন রোডস্থ “সীমান্ত প্রেসক্লাব বেনাপোল” কার্যালয়ে। তিনি তার আবেদনে জানিয়েছেন, গত ৭/৮ বছর আগে বেনাপোল বাজারস্থ “নুর শপিং কমপ্লেক্স” এ প্রবেশকালে সিড়ি দিয়ে উপরে উঠতেই তিনি পা ফসকে মেঝেতে পড়ে যান। এতে করে তার ডান পা ভেঙ্গে যায়। ভাঙ্গা পা চিকিৎসার জন্য তিনি হাসপাতাল/ক্লিনিক এ গিয়ে অস্ত্রপচার করান,চিকিৎসকরা তার ভাঙ্গা পায়ে

লোহার রড সংযুক্ত করে দেন।

 

বর্তমানে কোনপ্রকারে হাটাচলা করতে পারলেও রোগ থেকে তিনি সুস্থ হতে পারেননি। বর্তমানে পায়ে তার পচন ধরেছে এবং বেশ কয়েকটি দুরারোগ্য রোগে তিনি আক্রান্ত হয়ে পড়েছেন। যেমন-ডায়াবেটিকস,পিত্ত থলিতে ইনফেকশন,রক্তে ইনফেকশন,জন্ডিস,পায়ু পথে তৈল নিঃসরন। টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না।

 

আল আমিন সুস্থ থাকাকালীন বেনাপোল বাজারে একটি সু-স্টোরে কাজ করতো,এতে করে সংসারে বৃদ্ধ মা,স্ত্রী এবং দুই বছরের শিশু কণ্যাকে নিয়ে ভালই দিন কাটছিল তার। ভবারবেড় পশ্চিম পাড়া বরাবর রেল লাইন বস্তিতে তার বসবাস,নিজস্ব জায়গা বলতে তার কিছুই নেই। চিকিৎসার সুযোগ পেলে তিনি আবারও সংসারের হালটা ধরতে পারবেন। একমাত্র উপার্জন কারী আল আমিন অসুস্থ হয়ে পড়ায় পরিবারের সকলকে অর্ধাহারে অনাহারে দিন কাটাতে হচ্ছে।

 

অর্থ দিয়ে কিংবা চিকিৎসার ব্যবস্থা করে দেবেন,এমন কোন দেশের কিংবা প্রবাশের স্বহৃদয়   ভাই,বোন,বন্ধুরা সাহায্য করতে চাইলে তার বিকাশ নাম্বারে আর্থিক সাহায্য পাঠাতে পারেন।

 

আল আমিনের বিকাশ নাম্বার নিচে দেওয়া হলো-

গ্রামীন ফোন নাম্বার-০১৭৭০২৩৫৮৩৩(01770235833).

 



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: