শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

শার্শার প্রিয় নেতা শেখ আফিল উদ্দিনের মনোনয়ন ফর্ম উত্তোলণ

মোঃ সাহিদুল ইসলাম শাহীনঃ-দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ এ প্রতিদ্বন্ধিতায় প্রার্থী হতে ৮৫,যশোর-১(শার্শা) আসনের বর্তমান এমপি’র পক্ষ হয়ে শার্শা উপজেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়ন ফর্ম উত্তোলণ করেছেন শার্শা উপজেলা আ.লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক-মোঃ ইব্রাহীম খলিল(অধ্যক্ষ,নাভারণ ডিগ্রি কলেজ,শার্শা,যশোর)। এ সময় তাকে সহযোগীতা করেন-বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌরসভার মেয়র, মোঃ নাসির উদ্দিন।

 

সোমবার(২৭ নভেম্বর) বেলা ১১ টার দিকে দলীয় নেতা-কর্মীদের নিয়ে তিনি সেখানে যান এবং নির্বাচন কর্মকর্তা- মোঃ কামাল উদ্দিন আহম্মেদ এর সাথে সৌজন্য সাক্ষাত শেষে মনোনয়ন ফর্ম গ্রহণ করেন। আনন্দে,উদ্বেলিত হয়ে,নৌকা নৌকা শ্লোগান তুলে প্রিয় নেতা শেখ আফিল উদ্দিন এর জয়ধ্বনী তুলতে থাকে নেতা-কর্মীরা।

 

এ সময় অন্যান্যদের মধ্যে অংশ নেন-

শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান- আসাদুজ্জামান বাবলু, ইউপি চেয়ারম্যান-কবির উদ্দিন আহম্মেদ তোতা,বজলুর রহমান,মফিজুর রহমান,তবিবর রহমান,আইনাল হক(সাবেক),ইলিয়াছ কবির বকুল(সাবেক),শার্শা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক-মোরাদ হোসেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জনাব অহিদুল হক পুটু।

শার্শা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান,শার্শা উপজেলার সাবেক ছাত্রলীগ সভাপতি-আব্দুর রহিম সরদার ও ছাত্র নেতা-আল আমিন রুবেল সহ শার্শা উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ, মহিলালীগ,ছাত্রলীগ ও আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

উল্লেখ্য,জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে গেলে

মনোনয়ন ফর্ম ক্রয় আবশ্যকীয়। এ ক্ষেত্রে একজন প্রার্থীকে সিডি(ভোটার তালিকা এবং বাংলাদেশ ইসি কর্তৃক প্রদত্ত বিভিন্ন নির্দেশনার নথি)  বাবদ-১০.০০০(দশ হাজার) টাকা এবং জামানত বাবদ-২০.০০০(কুড়ি হাজার) টাকা ট্রেজারী চালানের মাধ্যমে নির্বাচন কার্যালয়ে জমা প্রদান পূর্বক মনোনয়ন ফর্ম উত্তোলণ করা হয়।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: