শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

৮৫,যশোর-১(শার্শা) আসনে মনোনয়ন জমা দিলেন শেখ আফিল উদ্দিন

মোঃ সাহিদুল ইসলাম শাহীনঃ- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ এ নির্বাচনী প্রতিদ্বন্ধিতায় নামতে নৌকা প্রতীক প্রাপ্ত ৮৫,যশোর-১ শার্শা আসনের তিন তিনবার নির্বাচিত হ্যাট্রিক করা এমপি শেখ আফিল উদ্দিন,আজ তিনি নিজে উপস্থিত হয়ে মনোনয়ন ফর্ম জমা প্রদান করলেন।

 

বুধবার(২৯ নভেম্বর) বেলা ২’৩০ মিনিটের দিকে শার্শা উপজেলা পরিষদ কার্যালয়ে নির্বাহী অফিসার- নারায়ণ চন্দ্র পাল এর নিকট মনোনয়ন ফর্ম জমা দেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন-শার্শা উপজেলার নির্বাচন কমিশনার- মোঃ কামাল উদ্দিন আহম্মেদ,শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ.লীগ সভাপতি-বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল হক মঞ্জু,সালেহ আহম্মেদ মিন্টু(সদস্য,যশোর জেলা পরিষদ),যুগ্ম সাধারণ সম্পাদক-মোঃ ইব্রাহীম খলিল(অধ্যক্ষ,নাভারণ ডিগ্রী কলেজ,শার্শা).১০নং শার্শা ইউপি চেয়ারম্যান-কবির উদ্দিন আহম্মেদ তোতা।

 

এর আগে,বেলা ১১ টার দিকে শার্শা বাজারস্থ বেনাপোল-যশোর মহাসড়ক সংলগ্ন আ.লীগ দলীয় কার্যালয় প্রাঙ্গণে দ্বাদশ নির্বাচনে শেখ আফিল উদ্দিন এর জয়ের সাফল্য কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। বেনাপোল পৌর এলাকা এবং অত্র উপজেলার ১১টি ইউনিয়ন থেকে আগত প্রায় ৫ হাজার আ.লীগ,যুবলীগ,যুব মহিলালীগ,শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ সহ আ.লীগের সকল অঙ্গ সংগঠনের প্রায় ৫ হাজার

লোকের সমাবেশ ঘটে এই দোয়া মাহফিলে।

 

দোয়া অনুষ্ঠানে উপস্থিত হয়ে নির্বাচন প্রসঙ্গে নেতা-কর্মীদের উদ্দেশ্যে শেখ আফিল উদ্দিন বলেন- “বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনা নিরন্তর পরিশ্রম করছেন। বাংলাদেশ আজ বিশ্বের বুকে অনন্য মডেল। সংসদ সদস্য হিসেবে পুনরায় নির্বাচিত হলে আমি এই উন্নয়নের অংশীদার হতে পারবো। এর চেয়ে গর্বের কিছু নেই। শার্শা আসনের বিষয়ে জননেত্রী শেখ হাসিনা আমাকে দিক-নির্দেশনা দিয়েছেন। আপনাদের সহযোগীতা নিয়ে    প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা কাজে লাগাতে চায়। প্রধানমন্ত্রীর নির্দেশনা আর আপনাদের সহযোগীতা আমার নির্বাচনী জয়ের সাফল্য বয়ে আনবে”।

 

“আগামী নির্বাচন আমাদের জন্য বড় চ্যালেঞ্জ।  ইতোমধ্যে দেশি-বিদেশি চক্রান্ত-ষড়যন্ত্র শুরু করেছে। এসব চক্রান্ত-ষড়যন্ত্র রুখে দিয়ে আগামী দ্বাদশ নির্বাচনে আমাদের জয়ী হতে হবে। এ ক্ষেত্রে ছাড় দেওয়ার কোনো সুযোগ নেই। আপনারা কে কী করছেন, সব খবর আমার কাছে আছে। তাই সব কিছু ভুলে সবাই ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনের জন্য কাজ করুন। এখন আর বসে থাকার কোনো সুযোগ নেই”।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: