শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

র‍্যাব ১৬ লক্ষ টাকার হেরোইনসহ নারী গ্রেপ্তার: সান্তাহার রেলওয়ে থানায় মামলা দায়ের

মিরু হাসান, স্টাফ রিপোর্টার

তিতুমীর এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে জুতার ভেতরে অভিনব কায়দায় হেরোইন পাচার-কালে মোতাহারা বেগম (৩৫) নামের এক নারী মাদককারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ১৬ লাখ টাকা।

গত রোববার (৩ ডিসেম্বর) রাতে বগুড়ার সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত মোতাহারা বেগম রাজশাহী গোদাগাড়ী উপজেলার সহরাগাছী গ্রামের রিপনের স্ত্রী।

র‍্যাব-৫ পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার দুপুরে রাজশাহী থেকে চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনে সে মাদক পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব -৫  এর একটি দল তিতুমীর এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে এক নারী মাদককারবারীকে গ্রেফতার করে। এ সময় তার পায়ের জুতার তলার ভেতর অভিনব কায়দায় লুকানো অবস্থান ১৬ লক্ষ টাকা মূল্যের ১৬০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

র‍্যাব-৫ এর কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ট্রেনে অভিযান চালিয়ে  ওই নারী মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে রোববার রাতে সান্তাহার রেলওয়ে থানায় মামালা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বলেন, রোববার রাতে মোতাহারা বেগম নামের এক নারী মাদককারবারিকে ১৬০ গ্রাম হেরোইনসহ থানায় মামলা দায়ের করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ১৬ লক্ষ টাকা।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: