শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

“বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়”র সাবেক সহকারী প্রধান শিক্ষক জুলফিকার আলী গ্রেফতার

মোঃ সাহিদুল ইসলাম শাহীনঃ-

ছাত্রী যৌন হয়রানির মামলায় “বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়”র সাবেক সহকারী প্রধান শিক্ষক জুলফিকার আলী গ্রেফতার।

 

যশোর জেলা সূত্রে জানা গেছে,আসামী জুলফিকার আলী বর্তমানে যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের জঙ্গলবাঁধাল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্বরত ছিলেন। সেখানে যোগদান করার পর থেকে নিজের অফিস কক্ষে ডেকে নিয়ে প্রতিনিয়তই তিনি ছাত্রী শ্লীলতাহানী/যৌনহয়রানী করে চলছিলেন। এমনই এক ভুক্তভোগী ছাত্রীর পিতা ও স্কুল ম্যানেজিং কমিটির সদস্য প্রথমে ঐ শিক্ষকের বিরুদ্ধে সংশ্লিষ্ট সরকারি বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন। পর্যাক্রমে তিনি শিক্ষাপ্রতিষ্ঠানটির সভাপতি, থানা, জেলা শিক্ষা কর্মকর্তা, পুলিশ সুপার, জেলা প্রশাসক, মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ও সবশেষে শিক্ষা মন্ত্রণালয়েও অভিযোগ করেন।

 

কিন্তু কোথাও কোনো প্রতিকার না পেয়ে ঐ ছাত্রীর পিতা যশোর আদালতে একটি পিটিশন দাখিল করেন। এরপর আদালতের নির্দেশে পুলিশ বুধবার(৬ ডিসেম্বর) রাতে ঐ প্রধান শিক্ষক জুলফিকার আলী কে যশোর শহরের লালদিঘির পাড় থেকে গ্রেপ্তার করে।

 

এ ব্যাপারে যশোর কোতয়ালি মডেল থানার পরিদর্শক (অপারেশন) পলাশ বিস্বাস বলেছেন, আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় জুলফিকার আলীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

উল্লেখ্য,আসামী জুলফিকার আলী এর আগে যশোর জেলার শার্শা উপজেলার “নাভারণ বুরুজ বাগান বালিকা মাধ্যমিক বিদ্যালয়”র সহকারী শিক্ষক এবং পরে “বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়”র সহকারী প্রধান শিক্ষক হিসেবে দায়িত্বরত ছিলেন। ঐ শিক্ষকের বাড়ী শার্শা উপজেলার নাভারণ  সাতক্ষীরা মোড়ে।

 



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: