সোমবার, জুলাই ২২, ২০২৪

দামুড়হুদা জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ে বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

দামুড়হুদা জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ে বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

দামুড়হুদা জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ে বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

ইমরান হোসেন: চুয়াডাঙ্গার  দামুড়হুদা উপজেলার জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয় এর নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। ২০২৪ সালে ষষ্ঠ শ্রেণীতে ভর্তি হওয়া সকল শিক্ষার্থীকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয় দশম শ্রেণীর শিক্ষার্থীরা । এছাড়াও ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের ফুলের শুভেচ্ছা ও মানপত্র পাঠ এর মাধ্যমে বিদায় দেওয়া হয়। জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে মানবিক শাখা, বিজ্ঞান শাখা ও ভোকেশনাল শাখা থেকে শিক্ষার্থীরা বিদায় নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করবে।
উক্ত অনুষ্ঠানে সভাপত্তি করেন জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনসুর আলী।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ আলি আজগার টগরের সহোদর হাজি আলী আহমদ সোনা সভাপতি হাওলী ইউনিয়ন আওয়ামীলীগ ও সাবেক সভাপতি জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আবু সাঈদ খোকন জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয় এর সফল সভাপতি ও সাধারণ সম্পাদক হাওলি ইউনিয়ন আওয়ামী লীগ। তিনি বলেন শিক্ষা শুধু কাগজে-কলমেই সীমাবদ্ধ না, শিক্ষার প্রভাব পড়বে তোমার আচার-আচরণ ও ব্যবহারে। তাই তোমাকে একাডেমিক শিক্ষার পাশাপাশি সামাজিক মূল্যবোধ্ ও দেশের প্রতি অনুগত্য স্বীকার করতে হবে।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হা্ওলি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দিন। সাবেক শিক্ষক সিরাজুল ইসলাম, ইয়াসিন, আলী মতেহার আলী। আদিলুর রহমান আদিল সাংগঠনিক সম্পাদক হাওলি ইউনিয়ন আওয়ামী লীগ, আসাদুল হক আরশাদ সংস্কৃতি বিষয়ক সম্পাদক হা্ওলি ইউনিয়ন আওয়ামী লীগ, তাহাজ উদ্দিন সভাপতি (০৩) নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগ আবুল খাইয়ের সাধারণ সম্পাদক (০৩) নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগ, আইয়ুব আলী স্বপন সভাপতি হাওলী ইউনিয়ন যুবলীগ, কামরুল হাসান প্রচার সম্পাদক হা্ওলী ইউনিয়ন যুবলীগ, অভিভাবক সদস্য ইয়াসিন আলী, মালেক ভুইয়া, কাউসার আলী, রায়হানুল ইসলাম রায়হান যুগ্ন আহবায়ক হাওলি ইউনিয়ন ছাত্রলীগ, সহ প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক বাসুদেব হালদার ও জিয়াউর রহমান। সার্বিক সহযোগিতায় ছিলেন সহকারী শিক্ষক নাজমুল হাসান, কামরুল হাসান, রাফিকা সুলতানা, শামীমা সুলতানা, কোহিনুর খাতুন, আয়েশা খাতুন, অফিস সহকারী আনোয়ার হোসেন, আরিফুল ইসলাম, রাশেদুল ইসলাম ও রহমান সহ প্রমুখ।

 



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: