রবিবার, মে ২২, ২০২২

শার্শায় সেচ্ছাসেবক দলের নেতাদের ফুলেল শুভেচ্ছা জানালেন পৌর বিএনপি

বেনাপোল প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল শার্শা উপজেলা ও বেনাপোল পৌর শাখাকে ফুলের মালা পরিয়ে বরণ করে নিলেন বেনাপোল পৌর বিএনপি। অাজ শনিবার বেনাপোল পুরাতন পৌর সভা ভবনে পুটখালী ইউনিয়ন, বাহদুরপুর ও বেনাপোল ইউনিয়নের কয়েকশ নেতা কর্মিদের সাথে নিয়ে নব গঠিত কমিটির নেতাদের বরণ করে নেন।

বেনাপোল পৌর বিএনপির সভাপতি মোঃ নাজিম বলেন,দেশে গণতন্ত্র প্রতিষ্টা ও ভোটের অধিকার নিশ্চিত করার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল অগ্রনী ভুমিকা রাখবে বলে তিনি অাশাবাদ ব্যাক্ত করেন। অাগামী দিনে সকল নেতা কর্মিদের রাজপথে থেকে অান্দোলন সংগ্রামে কঠিন ভুমিকা রাখার অাহবান জানান।

বেনাপোল পৌর বিএনপির সাধারন সম্পাদক মোঃ শাহবুদ্দিন বলেন,উপজেলা সেচ্ছাসেবক দল ও বেনাপোল পৌর সেচ্ছাসেবক দলের সময় উপযোগী কমিটি দেওয়ার জন্য গণতন্ত্রের মা, অাপসহীন নেত্রী, বিএনপির চেয়ার পারসন বেগম খালেদা জিয়া, অাগামীর রাষ্ট্র নায়ক তারুণ্যের অহংকার তারেক রহমান ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তি কে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি সাবেক চেয়ারম্যান অামিরুল ইসলাম, শার্শা উপজেলা যুবদলের সদস্য সচিব ইমদাদুল হক ইমদা,যুগ্ন অাহবায়ক অাল মামুন বাবলু,বেনাপোল পৌর বিএনপি যুগ্ন সম্পাদক ইছাহক মিয়া,বেনাপোল পৌরসভার কমিশনার অাব্দুল অাহাদ,বেনাপোল পৌর যুবদলের সিনিয়র যুগ্ন অাহবায়ক অাসাদুজ্জামান অাসাদ, শার্শা উপজেলা সেচ্ছাসেবক দলের অাহবায়ক রাকিবুল হাসান রিপন,যুগ্ন অাহবায়ক অাঃ হক,বেনাপোল পৌর সেচ্ছাসেবক দলের অাহবায়ক শহিদুল ইসলাম শহিদ, যুবদল নেতা জাহিদ, সাবেক কমিশনার অাব্দুল মুজিদ,বেনাপোল ওর্য়াড বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, পুটখালী ইউনিয়ন যুবদলের নেতা জাহিদুল ইসলাম লিটন,অাঃ কাদের, সাজেদুর রহমান, বাহদুরপুর ইউনিয়ন যুবদলের নেতা লিংকন মেম্বার, নাসির উদ্দিন, কারুজ্জামান প্রমুখ।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: