শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

সাতক্ষীরায় ধান ক্ষেত থেকে তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রের লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরায় ধানক্ষেত থেকে তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ঝিটকী গ্রামের নূর মোহাম্মদের মালিকানাধীন ধান ক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়। স্বজনদের অভিযোগ তাকে হত্যা করে লাশ ধান ক্ষেতে ফেলে রাখা হয়েছে।

নিহত শিশুর নাম হৃদয় মন্ডল (৯)। সে সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ঝিটকী গ্রামের বিকাশ মন্ডলের ছেলে ও ঝিটকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।

নিহতের বাবা বিকাশ মন্ডল জানান, দ্বিতীয় বার ছেলে সন্তান হওয়ায় তার স্ত্রী অঞ্জনা মন্ডল আড়াই মাস আগে থেকে দেবহাটা উপজেলার গাজীরহাটে বাবা’র বাড়িতে রয়েছে। বড় ছেলে হৃদয় পার্শ^বর্তী শিক্ষক প্রসেনজিৎ মন্ডলের কাছে প্রাইভেট পড়ে চারটার দিকে বাড়ি ফেরে। এরপর কয়েকটি পেরেক কেনার জন্য সে একই গ্রামের ইসমাইল হোসেনের বাড়িতে যায়। ইসমাইলের ছেলে ঝিটকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র মাসুদের কাছ থেকে কয়েকটি পেরেক কিনে সে আর বাড়ি ফেরেনি। সন্ধ্যায় প্রসেনজিতের কাছে আবারো পড়তে যাওয়ার কথা থাকলেও সেখানে যায়নি হৃদয়। একপর্যায়ে রাতভর সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করা হয়। স্থানীয় সৎসঙ্গ মন্দির ও ঝিটকী মসজিদ থেকে হৃদয়ের খোঁজে মাইকিংও করা হয়। কিন্তু কোথাও তার খোঁজ মেলেনি।

তিনি আরো বলেন, শুক্রবার সকালে ইসমাইল হোসেনের স্ত্রী মাফিয়া বিলে শামুক তুলতে যেয়ে ধান ক্ষেতে ভাসমান অবস্থায় হৃদয়ের লাশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেন। পরে স্থানীয়দের মাধ্যমে তিনি ছেলের লাশের সন্ধান পান। খবর পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

শিবপুর ইউপি সদস্য মহাদেব সরকার জানান, ধারণা করা হচ্ছে ওই স্কুল ছাত্রকে হত্যার পর লাশ ধান ক্ষেতে ফেলে দেওয়া হয়েছে।

সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহ্ উদ্দিন জানান, তিনি ঘটনাস্থলে পরিদর্শন করেছেন। শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ সম্পর্কে একই মুহুর্তে কিছু বলা সম্ভব নয়। তবে ইসমাইল হোসেনের স্ত্রী মাফিয়া খাতুন, তার দুই ছেলে মাসুদ ও আলমগীর হোসেন এবং পাচরকি গ্রামের কওছার আলীর ছেলে আলমগীর হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: