শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

বেনাপোল কাস্টমসের জব্দকৃত বিভিন্ন রকম মালামাল ধ্বংস

বেনাপোল প্রতিনিধি: বেনাপোলে বিভিন্ন সময় কাস্টমস কর্মকর্তা ও বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যদের হাতে জব্দকৃত মাদকদ্রব্য, আতশ বাজি ও মেয়াদত্তীর্ণ পণ্য ধ্বংস করেছে বেনাপোল কাস্টমস কর্তৃপক্ষ।

সোমবার(২ নভেম্বর) সকাল থেকে বেনাপোল এলাকার একটি ইট ভাটা ও আমড়াখালী পৌরসভার ময়লা ফেলার জায়গায় এসব জব্দ মালামাল ধ্বংস করা হয়েছে।

ধ্বংসকৃত মালমালের মধ্যে রয়েছে, বিভিন্ন ধরনের ভারতীয় ঔষধ, ইনজেকশন, বিভিন্ন ধরনের ছয় টন আতশ বাজি, বিদেশি মদ, কসমেটিকস, কেমিক্যাল, শাড়ি, থ্রিপিচ, চকলেট, সার, তেল, খাবার লবন, পারফিউম, বেবি প্যামপাশ,জুতা ইত্যাদি।

বেনাপোল কাস্টমস হাউসের অতিরিক্ত কমিশনার ডা. নেয়ামুল ইসলাম বলেন, বিভিন্ন সময় কাস্টমস ও বিজিবি সদস্যদের হাতে এসব পণ্য আটকের পর কাস্টমস হাউজে জমা রাখা ছিল। এসব পন্য দির্ধদিন ধরে কাস্টমসের আটক শাখায় থাকায় তা অনেকটা ঝুকি হয়ে পড়েছিল। এজন্য উধ্বর্তন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে এসব মাদক দ্রব ও আতশ বাজি ধ্বংস করা হয়েছে।

বেনাপোল কাস্টমসের জব্দকৃত মালামাল ধ্বংস করার সময় উপস্থিত ছিলেন, যশোরের নাভরণ সার্কেল এএসপি মোঃ জুয়েল ইমরান, উপজেলা নির্বাহী ম্যাজিসাট্রেড রাসনা শারমিন মিথি, বেনাপোল ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের ইনর্চাজ তৌহিদুর রহমান, আনছার, বিজিবি, ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: