রবিবার, মে ২৬, ২০২৪

শ্রীপুরে মুক্তিযোদ্ধা পরিবারের সড়ক বন্ধের অভিযোগ : প্রতিবাদে বিক্ষোভ

গাজীপুরের শ্রীপুরের কাওরাইদে মুক্তিযোদ্ধা পরিবারসহ প্রায় ২০টি পরিবারের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছের স্থানীয় বাসিন্দারা। শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলার সোনাব গ্রামের বাসিন্দারা ‍এ বিক্ষোভ মিছিল করেন।

এ সময় ওই গ্রামের একাধিক মানুষ অভিযোগ করে বলেন, ময়মনসিংহের ভালুকা থানায় কর্মরত পুলিশের উপ-পরিদর্শক আবুল কালাম তার ক্ষমতার অপব্যবহার করে মুক্তিযোদ্ধা পরিবারসহ ২০টি পরিবারের চলাচলের একমাত্র সড়ক বন্ধ করে দিয়ে সীমানা প্রচীর নির্মাণ করছেন। এখন প্রায় গৃহবন্দি জীবনযাপন করছেন তারা। সড়ক বন্ধের প্রতিবাদ করে মামলার শিকার হয়েছেন গ্রামের লোকজন।

তবে এসব অভিযোগ অস্বীকার করে পুলিশের উপ-পরিদর্শক আবুল কালাম বলেন, আমার নিজের জমির ওপর দিয়ে জোরপূর্বক সড়ক নির্মাণ করছে। এজন্য আমি থানায় ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিতভাবে জানিয়েছি। কারো সড়ক আমি বন্ধ করিনি।

স্থানীয় কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান অ্যাড. আব্দুল আজিজ বলেন, আমি নিজে ওই সড়কে সরকারি প্রকল্প দিয়েছি। কিন্তু ওই দারোগার বাধার মুখে কাজ করতে পারছি না। ফলে স্থানীয় বাসিন্দারা সড়কের অভাবে গৃহবন্দি জীবনযাপন করছেন।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: