বুধবার, ডিসেম্বর ৭, ২০২২

শার্শার উলাশী তরিকুল মেম্বারের বাড়িতে বোমা হামলা ভাংচুর,আহত ৫

বেনাপোল প্রতিনিধি:

যশোরের শার্শায় ইউপি নির্বাচনে এখনও থামেনি নির্বাচন পরবর্তী সহিংসতা। নির্বাচনের পরের দিন থেকে শুরু হয় আওয়ামীলীগ কর্মীদের বাড়ি ভাংচুর,বোমা হামলা ও লুটপাট। উলাশী ইউনিয়নের মেম্বার তরিকুল ইসলাম মিলনের বাড়িতে রাতে সন্ত্রাসীরা হামলা চালায়। এ হামলায় আহত হয়েছে কয়েকজন। বাড়িতে বোমা হামলাসহ ব্যাপক ভাংচুর করা হয়।  আহত ও ক্ষতিগ্রস্তদের খোঁজ খবর নিতে তরিকুল মেম্বারের বাড়িতে গিয়েছেন স্থানীয় সাংসদ শেখ আফিল উদ্দিন।

সরেজমিনে গিয়ে জানা যায়, যশোরের শার্শায় নির্বাচন পরবর্তী সহিংসতায় পরাজিত আওয়ামীলীগ কর্মীদের বাড়ি হামলা ও ভাংচুর করা হয়। জিবন বাঁচাতে অনেক কর্মীরা বাড়ি থেকে পালিয়েছে বলে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন ও শার্শা থানার ওসিকে জানিয়েছেন নারীরা। রাতভর পরাজিত প্রার্থী ও সমর্থকদের বাড়িতে বোমা হামলা,ভাংচুর ও লুটপাট করারও অভিযোগ তুলেছে ক্ষতিগ্রস্ত এসব পরিবার। এদিকে আহত ও ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজ খবর নিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক বহর নিয়ে উপজেলার উলাশী, বাগআঁচড়া, কায়বা, গোগা ও পুটখালী সহ বিভিন্ন ইউনিয়নে গিয়েছেন শেখ আফিল উদ্দিনসহ দলীয় নেতাকর্মীরা।

আহত ও ক্ষতিগ্রস্তরা বলেন জামাত-বিএনপির নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে আমাদের উপর হামলা চালিয়ে যাচ্ছে। বাড়ি থেকে বের হতে দিচ্ছে না। এমন কি অনেকের বাড়িতে আসতে পারছে না। বোমা ও ধারালো অস্ত্র নিয়ে রাতে পরাজিত সকল কর্মীদের বাড়িতে গিয়ে ভাংচুর ও হুমকি-ধামকি দিচ্ছে। নৌকার সমর্থন দিয়েছি বলেই আমাদের উপর এ হামলা চালানো হচ্ছে।

এদিকে এমপি শেখ আফিল উদ্দিন ও শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন এ হামলা ও ভাংচুরের সাথে জড়িত সকলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: