শনিবার, এপ্রিল ২০, ২০২৪

ম্যারাডোনার শারীরিক অবস্থা স্থিতিশীল

স্পোর্টস ডেস্ক: অস্ত্রোপচার সফল ডিয়েগো ম্যারাডোনার। মস্তিষ্কে রক্ত জমাট বাঁধায় সোমবার (২ নভেম্বর) লা প্লাতার ইপেন্সা ক্লিনিকে ভর্তি করা হয়েছিল মেক্সিকো বিশ্বকাপের মহানায়ককে। চিকিৎসকরা জানিয়েছেন, অস্ত্রোপচারের পরে ম্যারাডোনার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

৩০ অক্টোবর ৬০তম জন্মদিন পালন করেন আর্জেন্টিনার বিখ্যাত ১০ নম্বর জার্সিধারী। তার পরেই মারাদোনার হাসপাতালে ভর্তি হওয়ার খবরে উদ্বেগ ছড়ায়। ম্যারাডোনার চিকিৎসক লিয়োপোলদো জানিয়েছেন, ম্যারাডোনার মাথায় রক্ত জমাট বেঁধেছিল। সেটা আমরা সরাতে পেরেছি। অস্ত্রোপচারের পর মারাদোনা এখন ভালোই আছেন। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

গত কয়েক বছরে আর্জেন্টিনার সাবেক অধিনায়ককে একাধিকবার হাসপাতালে যেতে হয়েছে। গত বছর পাকস্থলীতে অভ্যন্তরীণ রক্তক্ষরণের জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। ২০১৮ সালের বিশ্বকাপে ম্যাচ দেখার সময়েই অসুস্থ হয়ে পড়েন ফুটবলের রাজপুত্র। দু’বার হার্ট অ্যাটাক হয়েছে তার।

দেশের প্রিয় ফুটবল নায়কের অসুস্থতার খবরে হাসপাতালের বাইরে ভিড় জমিয়েছেন তার ভক্তরা। অস্ত্রোপচার সফল হওয়ায় তার ভক্তরা এখন স্বস্তিতে। মহানায়কের দ্রুত আরোগ্য কামনা করছেন তারা।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: