রবিবার, মে ২২, ২০২২

শার্শা উপজেলা ও পৌর যুবদলের যৌথ কর্মীসভা অনুষ্ঠিত

যশোর জেলা প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা ও পৌর যুবদলের যৌথ কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার বেনাপোল হাইস্কুল মাঠে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। যশোর জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমদের সভাপতিত্বে অনুুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি’র বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি আলী আকবর চুন্নু।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনছারুল হক রানার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির (খুলনা বিভাগ) সহ-সভাপতি মাহাবুব হাসান পিয়ারু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মহসীন মোল্লা, সহ-সাধারণ সম্পাদক আঃ জব্বার খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির (খুলনা বিভাগ) সহ-সাধারণ সম্পাদক নুরুজ্জামান লিটন, নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন ভূইয়া, নির্বাহী কমিটির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শামীম কবির। সমাবেশ শেষে উল্লেখিত উপজেলা ও পৌর নেতাদের নেতৃত্বে বেনাপোল শহরে একটি বিশাল মিছিল বের করা হয়।

এদিকে উপজেলার নেতা কর্মীরা জানান, দলের এই দূর দিনে আমরা কর্মীরা সব সময় সাবেক জেলা ছাত্র নেতা ইমদাদুল হক ইমদাকে পাশে পেয়েছি। সে বার বার হামলা ও মামলার শিকার হয়েছে। তার পরও সে দলের জন্য একনিষ্ঠ ভাবে কাজ করে গেছে। কখনো হামলা ও মামলার ভয়ে পিছুপা হয়নি। সব সময় আমাদেরকে সাথে নিয়ে দলের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। এজন্য আমরা শার্শা উপজেলা যুবদলের নেতা কর্মীরা ইমদাকে উপজেলা যুবদলের আহ্বায়ক হিসাবে চাই। সাবেক ছাত্রনেতা ইমদাদুল হক এর নেতৃত্বে বিশাল এক মিছিল নিয়ে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপস্থিত হয়। এসময় মিছিলে নেতৃত্ব দিয়েছিল,যুবনেতা আল-মামুন বাবলু,আসাদুজ্জামান আসাদ,জনি হায়দার ও প্রমুখ।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: