মঙ্গলবার, জানুয়ারি ৩১, ২০২৩

এক ভক্তের ফোন ছুড়ে ফেলে দিয়েছে অলরাউন্ডার সাকিব

ডেস্ক রিপোর্ট: বিশ্বসেরা অলরাউন্ডার বাংলাদেশ ক্রিকেটে’র সবচেয়ে বড় সুনাম ধন্য তারকা সাকিব আল হাসান। স্বাভাবিক ভাবেই তাকে সামনে দেখে আবেগ ধরে রাখতে পারেননি এক ভক্ত। সেলফি তোলায় ভক্তের হাত থেকে ফোন কেড়ে ছুড়ে ফেলে দিলেন ক্রিকেটার সাকিব আল হাসান।এমন ঘটনাটি ঘটে যশোরের বেনাপোল ইমিগ্রেশনের প্যাসেন্জার টার্মিনালের ভিতর।

আজ বৃহস্পতিবার দুপুর বেলা বেনাপোল কাস্টমস হাউজ থেকে সরাসরি বেনাপোল ইমিগ্রেশন দিয়ে ভারতে যাওয়ার সময় সাকিব আল হাসানের এক ভক্ত সাকিব কে দেখে দৌড়ে তার সামনে গিয়ে সেলফি তুলতে যাওয়ায় সাকিব ফোনটি কেড়ে নিয়ে ফেলে দিয়েছে এমনটি বলেছেন সাকিব ভক্ত মোহাম্মদ সেক্টর।

এঘটনার ব্যাপারে সেই ভক্ত মোহাম্মদ সেক্টর এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। তাকে সামনাসামনি দেখে নিজেকে আর সামাল দিতে না পেরে তার সঙ্গে একটা ছবি তুলতে গিয়েছিলাম। কিন্তু তিনি আমাকে ছবি তুলতে না দিয়ে আমার হাত থেকে ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দিয়েছেন। আমি অনেক কষ্ট পেয়েছি।

এদিকে বেনাপোল ইমিগ্রেশনের অফিসার ইনচার্জ আহসান হাবিব বলেন, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান একটি বিশেষ কাজে আজ দুপুরে ভারতে গেছেন। সাকিব আল হাসানের কাজ শেষে আগামীকাল ১৩ নভেম্বর আবার বেনাপোল দিয়ে দেশে ফিরবেন তিনি।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: