বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

স্থগিত করা হয়েছে ‘শান’ সিনেমার মুক্তি

সিয়াম আহমেদ ও পূজা চেরির সিনেমা ‘শান’ বড়পর্দায় মুক্তির কথা ছিল ৭ জানুয়ারি। প্রায় তিন বছর পর ঢাকাই সিনেমার তরুণ এই জুটির সিনেমা মুক্তি পাচ্ছিল। কিন্তু করোনার কারণে আপাতত স্থগিত করা হয়েছে ‘শান’ সিনেমার মুক্তি। করোনা পরিস্থিতির উন্নতি হলে তার পর এই ‘শান’ ফিরে আসবে। এমনটিই জানিয়েছেন নায়ক সিয়াম আহমেদ।

বুধবার রাতে তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি স্ট্যাটাস থেকে এ তথ্য জানা গেছে।

তিনি লেখেন, শান কেবল একটি সিনেমা নয়। এটি দর্শকদের হলে ফিরিয়ে আনার, বাংলাদেশ পুলিশের সাহসিকতা প্রদর্শন করার এবং আপামর বাংলার জনগণকে বিনোদন দেওয়ার জন্য প্রচণ্ড ভালোবাসা, ত্যাগ ও চেষ্টা নিয়ে তৈরি করা একটি স্বপ্ন। যে স্বপ্নকে দর্শকদের কাছে তুলে দিতে চেয়েছিলাম আমরা পরম যত্নে। সে অনুযায়ী শেষ মুহূর্তের প্রস্তুতিও সম্পন্ন হয়ে গিয়েছিল আমাদের।

কিন্তু বর্তমান বাস্তবতায় আমরা চাইনি দর্শককে কোভিডের আতঙ্কের মাঝে হলমুখী করতে। শান দেশের গল্প বলেছে, মানুষের গল্প বলেছে। তাই আমাদের কাছে দেশ ও দেশের মানুষ সবার আগে। শান ফিরে আসবে। ফিরে আসবে সুস্থ এক সময়ে। আর যখন শান আসবে তখন দর্শকই সবার আগে জানবেন।

এর আগে মঙ্গলবার রাতে এক সংবাদ সম্মেলনে সিয়াম বলেছিলেন, আপনারা চলচ্চিত্রটি দেখুন। সিনেমা হলে আসুন, আমাদের পাশে থাকুন। আশা করছি নিরাশ হবেন না।

ফিল্মম্যানের প্রডাকশনের ব্যানারে সিনেমাটি নির্মাণ করেছেন এম রাহিম; সিনেমার গল্প লিখেছেন আজাদ খান; চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: