বুধবার, জানুয়ারি ২৬, ২০২২

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাইয়ের ‘শতবর্ষের মিলনমেলা’ স্থগিত

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ১৪ ও ১৫ জানুয়ারির ‘শতবর্ষের মিলনমেলা’ অনুষ্ঠানটি সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। বর্তমান করোনাভাইরাস পরিস্থিতির কারণে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সোমবার সন্ধ্যায় অ্যাসোসিয়েশনের সভাপতি এ. কে. আজাদ এবং মহাসচিব রঞ্জন কর্মকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বর্তমান করোনা পরিস্থিতির কারণে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ১৪ ও ১৫ জানুয়ারির ‘শতবর্ষের মিলনমেলা’ অনুষ্ঠানটি সাময়িকভাবে স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে পরবর্তী তারিখ সম্মানিত সদস্যদের জানিয়ে দেওয়া হবে।

অনুষ্ঠানটি সাময়িকভাবে স্থগিত হওয়ায় বিজ্ঞপ্তিতে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করা হয়।

অ্যাসোসিয়েশনের মহাসচিব রঞ্জন কর্মকার বলেন, ‘বিকেলে করোনাভাইরাসের বিস্তার রোধকল্পে সরকারের পক্ষ থেকে কিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এ বিষয়ে পরিপত্র দেওয়ার পর আমরা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করেছি। সরকারের বিধিনিষেধ এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। পরিস্থিতি স্বাভাবিক হলে অনুষ্ঠানের পরবর্তী তারিখ জানিয়ে দেওয়া হবে।’



Comments are Closed

%d bloggers like this: