বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

দামুড়হুদা উপজেলা এর পক্ষ থেকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা।

দামুড়হুদা উপজেলা এর পক্ষ থেকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা।

ইমরান হোসেন জেলা প্রতিনিধি
চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোঃ নজরুল ইসলাম সরকারের পদোন্নতি জনিত বিদায় উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সন্ধ্যা ৬ টার সময় দামুড়হুদা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলী মুনছুর বাবু।

উপজেলা চেয়ারম্যান বাবু তাঁর বক্তব্যে বলেন, চুয়াডাঙ্গা জেলাবাসীসহ আমরা একজন সৎ ও আদর্শবান জেলা প্রশাসককে হারালাম, তিনি একজন সরকারি কর্মকর্তা বুঝার উপায় ছিলোনা, সাধারন মানুষের সাথে মিলেমিশে কাজ করতেন। তার কর্মজীবন সমৃদ্ধি হোক, যদিও তিনি বাংলাদেশ সচিবালয়ের গুরুত্বপূর্ণ পদে পদোন্নতি পেয়ে আমাদের ছেড়ে চলে যাচ্ছেন। আপনি বাংলাদেশের যেখানেই থাকুন না কেন, চুয়াডাঙ্গা জেলাবাসী আপনাকে কখনো ভুলবে না। আপনিও সকল সময় চুয়াডাঙ্গা জেলাবাসীর কথা মনে রাখবেন সেই কামনায় করি।

বিদায়ী জেলা প্রশাসক তাঁর আবেগঘন বিদায়ী বক্তব্যে বলেন, আমি চুয়াডাঙ্গা জেলায় চাকুরী করেছি বলে মনে হয় না। জেলার সকল এলাকায় সকল কাজে আমি প্রশাসনিক, রাজনৈতিক, সামাজিক সহ সর্বসাধারণের সকল সহযোগিতা পেয়েছি, আজকে মনে হচ্ছে আমি বিদায় নিচ্ছি, আমি কখনো এই জেলাবাসীকে ভুলবো না, আমি যেখানেই থাকিনা কেন চুয়াডাঙ্গা জেলা আমার হৃদয় জুড়ে।

এসময় উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল শুভ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মনিরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা খাতুন, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী, বিটিভি জেলা প্রতিনিধি রাজন রাশেদ, উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডাঃ মশিউর রহমান, সমবায় অফিসার হারুন অর রশিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা হুছনে জাহান, দামুড়হুদা মডেল থানার অফিসার ইরচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ, দর্শনা থানার সেকেন্ড অফিসার এসআই আহমদ, দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হযরত আলী, জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল করিম বিশ্বাস, হাউলি ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন (ভারপ্রাপ্ত), ওয়াদুদ শাহ ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামাল উদ্দিন, দামুড়হুদা সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, উপজেলা সমাজ সেবা অফিসার সাঈদ হাসান, উপজেলা নির্বাচন অফিসার মোঃ ইসহাক, কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি অধ্যাপক আব্দুল গফুর, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, কার্পাসডাঙ্গা বালিকা বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আকলিমা খাতুন, আবৃত্তি শিক্ষক আফসানা কনা, নজরুল সংগীত শিল্পী নিশাত সারমিন সোনিয়া সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্থানীয় রাজনৈতিক, সামাজিক সংগঠন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সভা শেষে বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারকে অশ্রু জল চোখে বিদায় জানাই দামুড়হুদা উপজেলা প্রশাসন।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: