মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

টিএস আইয়ুবকে অবাঞ্ছিত ঘোষণা করে অভয়নগর ছাত্রদলের বিশাল এক বিক্ষোভ মিছিল

যশোর প্রতিনিধি: যশোরের অভয়নগর থানা ও নওয়াপাড়া পৌর ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটি বাতিল এবং বিএনপি নেতা টিএস আইয়ুবকে অবাঞ্ছিত ঘোষণা করে নওয়াপাড়ায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল হয়েছে। সোমবার বিকেলে অভয়নগর থানা ও নওয়াপাড়া পৌরসভার পদ বঞ্চিত ও অবমুল্যায়িত ছাত্রদল নেতৃবৃন্দের আয়োজনে নওয়াপাড়া প্রেসক্লাব অডিটোরিয়ামে সমাবেশ অনুষ্ঠিত হয়। থানা ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল মারুফের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন, ছাত্রদল নেতা রাজু আহম্মেদ, আল মামুন বিশ্বাস, আজাদ খান, তানভির আহম্মেদ তরফদার, তানভির যুবায়ের, মোক্তাদির হোসেন, জিহাদ হোসেন, সাব্বির আহম্মেদ, আবুল কালাম, আলামিন হোসেন, সাজ্জাদ হোসেন, জাহিদ হোসেন, আকাশ হোসেন, ইবনে সিনা আকাশ প্রমুখ। সভা পরিচালনা করেন, থানা ছাত্রদল নেতা নয়ন হোসেন।

বক্তরা বলেন, বাঘারপাড়া থানা বিএনপির সভাপতি টিএস আইয়ুব অর্থের বিনিময়ে খুলনা বিভাগীয় ছাত্রদলের টিম প্রধান মিজানুর রহমান সজিব ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি কাজী রওনুল ইসলাম শ্রাবনকে ম্যানেজ করে অভয়নগর থানা ও পৌর ছাত্রদলের যে কমিটি ঘোষণা করেছেন তা অবিলম্বে বাতিল করতে হবে। পরীক্ষীত ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করে নতুন কমিটি গঠন করতে হবে।

এছাড়া সমাবেশ থেকে টিএস আইয়ুবকে অভয়নগরে অবাঞ্চিত ঘোষণা করা হয়। পরে একটি বিক্ষোভ মিছিল যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া বাজার প্রদক্ষিন করে। মিছিল শেষে ছাত্রদলের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা টিএস আইয়ুবের ছবি সম্বলিত প্লাকার্ড ভাংচুর করে।



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: