শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

সাতক্ষীরায় বিজিবি’র অভিযান একশ’ ভরি ওজনর স্বর্ণর ১০টি বার সহ এক চারাকারবারি গ্রপ্তার

সাতক্ষীরায় বিজিবি’র অভিযান একশ’ ভরি ওজনর
স্বর্ণর ১০টি বার সহ এক চারাকারবারি গ্রপ্তার

সাতক্ষীরা সংবাদদাতা।।
ভারত পাচারকাল সাতক্ষীরা কলারায়া এলাকা থক ১০০ ভরি ওজনর ১০টি স্বর্ণর বার উদ্ধার করছ বিজিবি। মঙ্গলবার (৩১ আগষ্ট) রাত ১১টা ৪০ মিনিটর দিক সাতক্ষীরা কলারায়া উপজলার ব্রজবাকসা বাজার এলাকা থক এই স্বর্ণ উদ্ধার করা হয়। এ ঘটনায় বিজিবি এক স্বর্ণ চারাচালানী ক গ্রপ্তার করছ।
গ্রপ্তারকত স্বর্ণ চারাচালানর নাম মাঃ মনিরুল ইসলাম (৫০)। স সাতক্ষীরার কলারায়া উপজলার ঘরচালা গ্রামর মাঃ আমজাদ হাসনর ছল।
বিজিবি সূত্র জানায়, বাংলাদশ থক স্বর্ণর একটি বড় চালান সীমাÍ দিয় ভারত পাচার করা হছ এমন গাপন সংবাদর ভিত্তিত সাতক্ষীরাস্ বিজিবি ৩৩ ব্যাটালিয়নর অপারশন অফিসার মজর রজা আহমদর নতত্ব একটি বিশষ টহল দল মঙ্গলবার রাত কলারায়া উপজলার ব্রজবাকসা বাজার অবস্ান নয়। রাত ১১ টা ৪০ মিনিটর দিক ব্রজবাকসা বাজার এলাকায় এক ব্যক্তিক সদহজনকভাব ঘারাফরা করত দখ বিজিবি তাক চ্যালঞ্জ কর। এ সময় সখান থক সদহভাজন হিসাব মনিরুল ইসলামক আটক করা হয়। পর তার দহ তল্লাশি করার পর মনিরুলর কামর প্যাটর সাথ বিশষ কায়দায় সলাই কর লাগানা অবস্ায় ১০ টি স্বর্ণর বার উদ্ধার কর বিজিবি সদস্যরা।
সাতক্ষীরাস্ বিজিবি ৩৩ ব্যাটালিয়নর অধিনায়ক লঃ কর্নল মাহাম্মদ আল-মাহমুদ পিএসসি ৮পিচ স্বর্ণও বারসহ একজনক আটকর বিষয়টি নিশ্চিত কর বলন, আটক স্বর্ণ চারাচালানীক কলারায়া থানায় পুলিশ সাপর্দ করা হয়ছ। এ ঘটনায় বিজিবির পক্ষ থক কলারায়া থানায় একটি মামলা দায়র করা হয়ছ। আটক স্বর্ণর দাম ৭৩ লক্ষ টাকা বল জানান তিনি।

মুহা: জিললুর রহমান
সাতক্ষীরা



Comments are Closed

error: Content is protected !!
%d bloggers like this: